advertisement
আপনি দেখছেন

চোট কাটিয়ে দশ সপ্তাহ পর মাঠে ফিরেছিলেন ইডেন হ্যাজার্ড। তার ফেরাটা সুখের হলো না। দ্বিতীয় ম্যাচই দুঃস্বপ্ন উপহার দিল তাকে। আবারো ইনজুরিতে পড়েছেন রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার ইডেন হ্যাজার্ড। কাল রাতে লা লিগায় লেভান্তের বিপক্ষের ম্যাচে ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন বেলজিয়াম অধিনায়ক।

eden hazard real madrid 2019 2020

লেভান্তের মাঠে ম্যাচটা রিয়াল মাদ্রিদ হেরেছে ১-০ গোলে। ওই ম্যাচে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছেড়েছিলেন হ্যাজার্ড। শঙ্কাটা তখন থেকেই উঁকি দিচ্ছিল। অবশেষে আজ ভক্তদের দুঃসংবাদটা দিলেন রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। জানালেন আশঙ্কাটা সত্যি, আসন্ন এল ক্লাসিকোতে খেলা হচ্ছে না তার।

লা লিগায় টানা পাঁচ ম্যাচ জিতে রীতিমতো উড়ছিল রিয়াল মাদ্রিদ। উঠেছিল লিগ টেবিলের শীর্ষে। সেই দলটাই হঠাত করে পথ হারিয়েছে। সেল্টা ভিগোর সঙ্গে ২-২ গোলে ড্রয়ের হতাশা কাটিয়ে উঠতে না উঠতে লেভান্তের বিপক্ষে হার। ধাক্কাটা দ্বিগুণ হয়ে গেল হ্যাজার্ড নতুন করে ইনজুরিতে পড়ায়।

বেলজিয়ান সেনসেশনের চোট কতটা গুরুতর সেটা এখনো জানায়নি রিয়াল মাদ্রিদ। তবে ক্লাবের পক্ষ থেকে এটুকু নিশ্চিত করা হয়েছে যে আগামী রোববার বার্সেলোনার বিরুদ্ধে খেলা হচ্ছে না হ্যাজার্ডের। লা লিগার ধ্রুপদী মহারণের আগে বুধবার চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচ।

সেই ম্যাচেও যথারীতি দর্শক সারিতে থাকবেন হ্যাজার্ড। ম্যানচেস্টার সিটির বিপক্ষের ম্যাচের জন্য তাই নতুন করে পরিকল্পনা সাজাতে হচ্ছে রিয়াল কোচ জিদানের। হ্যাজার্ডের ইনজুরি রিয়ালকে যেমন অস্বস্তিতে ফেলে দিল তেমনি সুখবর হয়ে এলো সিটি ও বার্সার জন্য।