advertisement
আপনি দেখছেন

দশ সপ্তাহের ইনজুরি কাটিয়ে ফেরার পরও মাঠে থিতু হতে পারেননি ইডেন হ্যাজার্ড। প্রত্যাবর্তনের দ্বিতীয় ম্যাচেই পুরনো চোটের নতুন আঘাত নিয়ে ফের ছিটকে গেছেন রিয়াল মাদ্রিদের বেলজিয়ান মিডফিল্ডার। এ যাত্রায় হ্যাজার্ড কতদিন মাঠের বাইরে থাকবে পারবেন সেটার নিশ্চয়তা দিতে পারলেন না রিয়াল কোচ জিনেদিন জিদান।

zinedine zidane real madrid head coach

বুধবার রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে ম্যানেচস্টার সিটির মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। এরপর আগামী ১ মার্চ স্প্যানিশ লা লিগায় মহাগুরুত্বপূর্ণ ম্যাচ। যেখানে তারা লড়বে বার্সেলোনার বিরুদ্ধে; মৌসুমের দ্বিতীয় এল ক্লাসিকোতে। দুটো ম্যাচই মাদ্রিদ জায়ান্টরা খেলবে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে।

দুটো ম্যাচেই রিয়াল পাচ্ছে না হ্যাজার্ডকে। মৌসুমের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়ে বেলজিয়ান সেনসেশনকে হারানোটা রিয়ালের জন্য বড়সড় ধাক্কা হয়েই এসেছে। তবে বাস্তবতা মেনে নিচ্ছেন দলটির প্রধান কোচ জিদান। তার শঙ্কা এই মৌসুমে আর মাঠে নামতে পারবেন না শিষ্য। মঙ্গলবার রাতে ভক্তদের এমনই দুঃসংবাদ দিলেন জিজু।

সংবাদ সম্মেলনে রিয়াল মাদ্রিদ প্রধান কোচ বলেছেন, ‘আমি জানি না (হ্যাজার্ড কবে ফিরবে)। এটা বলা কঠিন। এটাও জানি না যে, ওকে অস্ত্রোপচার করাতে হবে কিনা। ও ভালো নেই। তিন মাস মাঠের বাইরে থাকতে হয়েছে ওকে। এরপর দ্বিতীয় ম্যাচেই ইনজুরিতে পড়ল। এটা খুব হতাশার। আমাদের এবং ওর জন্য খুব বাজে সংবাদ এটা। আমার মনে হয় এই মৌসুমে ও আর মাঠে ফিরতে পারবে না।’

প্রসঙ্গত, গেল শনিবার লা লিগায় লেভান্তের বিপক্ষে ম্যাচের দ্বিতীয়ার্ধে চোট পান হ্যাজার্ড। গোড়ালির গাটের ইনজুরি নিয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছেড়েছেন তিনি। ২৯ বছর বয়সী এই তারকার চোট যে গুরুতর, শঙ্কাটা তখন থেকেই হচ্ছিল।