advertisement
আপনি দেখছেন

হ্যাটট্রিক করে এমবাপ্পে উড়েছেন, উড়িয়ে দিয়েছেন প্রতিপক্ষকে। বুধবার রাতে ফরাসি কাপের শেষ চারের লড়াইয়ে ৫-১ গোলের জয় পায় পিএসজি। কিলিয়ান এমবাপ্পে তার তিনটি গোলের একটি করেছেন ৭০ গজ দূরে থেকে! তারকা এই ফরোয়ার্ডের অসাধারণ নৈপুণ্যে অলিম্পিক লিঁওকে হারিয়ে টুর্নামেন্টের ফাইনালে উঠেছে পিএসজি।

mbappe psg 1

ম্যাচের শুরুতেই অবশ্য গোল খেয়ে বসে পিএসজি। তবে সেটা অল্প সময়ের জন্যই। চতুর্দশ মিনিটে সমতায় ফেরান এমবাপ্পে। ১-১ গোলে শেষ হয় প্রথমার্ধের খেলা। ম্যাচের ৬১তম মিনিটে ব্রাজিলিয়ান লেফট-ব্যাক মার্সেল দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে মাঠ ছাড়লে দশজনের দলে পরিণত হয় লিঁও। এই সুযোগে নেয় পিএসজি। পেনাল্টিতে গোল করে দলকে এগিয়ে নেন নেইমার।

এরপর সতীর্থের কাছ থেকে দ্রুতগতির পাস পেয়ে ৭০ গজ দূর থেকে গোল করেন এমবাপ্পে। তাতে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় পিএসজি। ৮১তম মিনিটে পিএসজিকে চতুর্থ গোল এনে দেন স্প্যানিশ অ্যাকাটিং মিডফিল্ডার পাবলো সারাবিয়া। আর যোগ করা সময়ে আরও একটি গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করার পাশাপাশি লিঁও’র কফিনে শেষ পেরেক ঠুকেন এমবাপ্পে। এর মধ্যে দিয়ে মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩০ গোল হয়ে গেছে এই ফরাসি ফরোয়ার্ডের।

sheikh mujib 2020