advertisement
আপনি দেখছেন

মৌসুমজুড়ে নিজেদের হ্যারিয়ে খোঁজা ম্যানচেস্টার ইউনাইটেড শেষ দিকে দারুণ ছন্দে আছে। ইউরোপা লিগে ছুটে চলছে স্বপ্নের শিরোপার দিকে। এ যাত্রায় আরেকটু এগোলো রেড ডেভিলসরা। বৃহস্পতিবার রাতে শেষ ষোলোর প্রথম লেগে এলএএসকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে তারা। দাপুটে এই জয়ে টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল প্রায় নিশ্চিত করে ফেলল ইংলিশ ক্লাবটি।

manus win

একপেশে এই ম্যাচটা হয়েছে প্রায় ফাঁকা গ্যালারির সামনে। ম্যানইউ ও এলএএসকে দুই দলের মোট পাঁচ শ জন সমর্থকের মাঠে ঢোকার সৌভাগ্য হয়েছে। করোনাভাইরাস আতঙ্কের বারণেই মূলক প্রায় পুরো গ্যালারি ফাঁকা রাখতে হয়েছে। অস্ট্রিয়ার সরকারের তরফ থেকেই গ্যালারি ফাঁকা রাখার এই নির্দেশনা এসেছে।

২৮ মিনিটে গোলবন্যা শুরু হয় ম্যানচেস্টার ইউনাইটেডের। শেষ হয় দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের তৃতীয় মিনিটে। রেড ডেভিলসদের পাঁচ গোল করেছেন আলাদা পাঁচজন ফুটবলার। নাইজেরিয়ান স্ট্রাইকার ওডিয়ন ইঘালো গোলের শুরু করেন। ইতি টানেন আন্দ্রেস পেরেরা। মাঝের গোলগুলো করেছেন যথাক্রমে ড্যানিয়েল জেমস, হুয়ান মাতা ও ম্যাসন গ্রিনউড।

শেষ ষোলোর আট ম্যাচের ছয়টি এদিন মাঠে গড়িয়েছে। স্থগিত করা হয়েছে সেভিয়া-রোমা ও ইন্টার মিলান-গেটাফে ম্যাচ দুটি। করোনাভাইরাস আতঙ্কে ইউরোপে সবার আগে খেলাধুলা স্থগিত করে দেয় ইতালির। দেশটির বড় ক্লাবগুলোর প্রায়সব ফুটবলার কার্যত কোয়ারেন্টিনে আছেন। তারই অংশ হিসেবে নির্বাসন চলছে রোমা ও ইন্টার মিলান খেলোয়াড়দের।

একনজরে ফলাফল:

এলএএসকে ০-৫-ম্যানইউ

অলিম্পিয়াকস ১-১ উলভারহ্যাম্পটন

রেঞ্জার্স ১-৩ বায়ার লেভারকুজেন

ফ্র্যাঙ্কফুর্ট ০-৩ এফসি বাসেল

ইস্তাম্বুল ১-০ কোপেনহেগেন

ভলসবার্গ ১-২ শাখতার দানেৎস্ক

* করোনাভাইরাস আতঙ্কে স্থগিত করা হয়েছে সেভিয়া-রোমা এবং ইন্টার মিলান-গেটাফে ম্যাচ দুটি।

sheikh mujib 2020