advertisement
আপনি দেখছেন

জুভেন্টাসের ইতালিয়ান ডিফেন্ডার ড্যানিয়েলে রুগানির করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবরটা ধাক্কা হয়েই এসেছিল ফুটবল দুনিয়ার কাছে। এবার আরো একটা দুঃসংবাদ এলো। ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন আর্সেনালের প্রধান কোচ মিকেল আর্তেতা। তার স্বাস্থ্য পরীক্ষার পর বৃহস্পতিবার রাতে ভক্তদের দুঃসংবাদটি দিয়েছে উত্তর লন্ডনের ক্লাবটি।

mikel arteta arsenal 2019 2020

প্রধান কোচের আক্রান্ত হওয়ার পরপরই অনুশীলন ক্যাম্প বন্ধ করে দিয়েছে আর্সেনাল। পাশাপাশি আর্তেতার সঙ্গে কাজ করা কোচিং স্টাফ, দলের সব খেলোয়াড় এবং তার সঙ্গে যোগাযোগকারীদের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। আর্তেতার আক্রান্ত হওয়ার খবরে জরুরি বৈঠক ডেকেছে আর্সেনাল। স্থগিত করা হয়েছে ক্লাবটির সব ম্যাচ।

আক্রান্ত হওয়ার পর স্বাভাবিকভাবেই হতাশ হয়ে পড়েছেন আর্তেতা। দ্রুত সুস্থতার লক্ষ্যে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। ৩৭ বছর বয়সী এই তরুণ কোচ বলেছেন, ‘এটা সত্যিই খুব হতাশার। পরীক্ষার পর থেকে আমার খুব খারাপ লাগছে। আশা করছি আমি শিগগিরই কাজে ফিরতে পারব।’ আর্তেতা সুস্থ হয়ে ডাগ আউটে ফিরে আসবেন এমনটাই প্রত্যাশা সবার।

আর্তেতা আক্রান্ত হওয়ার পর ক্লাবকর্তারা সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের আহ্বান জানিয়েছেন। এ ছাড়া ইংলিশ প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষও জরুরি বৈঠক ডেকেছে। ধারণা করা হচ্ছে আজ-কালের মধ্যেই টুর্নামেন্ট স্থগিত করা হবে। আশঙ্কা করা হচ্ছে ইংলিশ লিগের সব ফুটবলারকে কোয়ারেন্টিনে পাঠানো হতে পারে।

sheikh mujib 2020