advertisement
আপনি দেখছেন

করোনার প্রকোপ পুরো ইউরোপজুড়ে। এই মহামারির আক্রমণ থেকে বাদ যায়নি ক্রীড়াঙ্গনও। আর্সেনালের প্রধান কোচ মিকেল আর্তেতা, জুভেন্টাসের ডিফেন্ডার ড্যানিয়েল রুগানি, চেলসি উইঙ্গার কলাম হাডসন ওদোই, পেডারবর্নের লুকা কিলিয়ান ছিলেন সেই তালিকায়। এবার করোনায় আক্রান্ত সর্বশেষ নাম স্প্যানিশ লা লিগার দল ভ্যালেন্সিয়ার আর্জেন্টাইন ডিফেন্ডার এজেকিয়েল গ্যারায়। 

ezequiel garay

ভ্যালেন্সিয়ার পক্ষ থেকে জানানো হয়, ডিফন্ডার এজেকিয়েল গ্যারায়সহ ক্লাবটির মোট ৫ ফুটবলার ও স্টাফের শরীরে করোনাভাইরাস সংক্রমিত হয়েছে। আক্রান্ত খেলোয়াড় ও স্টাফদের সবাই সুস্থ আছেন। তারা নিজ নিজ বাড়িতে অবস্থান করছেন এবং অন্যদের কাছ থেকে নিজেদের আলাদা করে রেখেছেন।

৩৩ বছর বয়সী এজেকিয়েল গ্যারায় স্পেনের শীর্ষ ফুটবল লিগের প্রথম কোনো খেলোয়াড় হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হলেন।

তবে তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে বেশ আশাবাদী হয়ে লিখেছেন, ‘খুব ভালো আছি আমি। অবশ্য আমাকে স্বাস্থ্য কর্তৃপক্ষের নির্দেশনা মেনে চলতে হবে এবং আলাদা থাকতে হবে।’

এই ডিফেন্ডারের করোনায় আক্রান্ত হওয়ার খবরে আরেকটি ধাক্কা খেলো ফুটবল বিশ্ব।  উল্লেখ্য, ২০১৪ বিশ্বকাপে আর্জেন্টিনা দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন গ্যারায়। জমাট রুক্ষণে আর্জেন্টিনাকে ফাইনালে তোলার পেছনে এই ডিফেন্ডারের ভূমিকাও ছিল অনেক।

 

sheikh mujib 2020