advertisement
আপনি দেখছেন

মহামারি করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়েছে পুরো পৃথিবীতে। এ অবস্থায় ঘরে বসে থেকে নিজেদের প্রাণ বাঁচতে সবাইকে আহ্বান জানিয়েছেন রিয়াল মাদ্রিদের একাধিক ফুটবলার। যেখানে অধিনায়ক রামোসের সঙ্গে ছিলেন করিম বেনজেমা, মার্সেলো ও রাফায়েল ভারান। তাদের অনুরোধ, সবাই যেন এ সময়ে ঘরেই থাকে।

madridplayers2

রিয়াল মাদ্রিদের অধিনায়ক রামোস বলেন, ‘শ্রদ্ধেয় আলফ্রেড ডি স্টেফানো বলতেন, কোনো খেলোয়াড় একা একা ভালো করতে পারে না, শুধু একটা দলের অংশ হলেই সে ভালো করতে পারে। এক্ষেত্রেও একই কথা, আমরা সবাই একটা দল। করোনাভাইরাসের বিপক্ষে আমাদের সবাইকে একটা দল হয়ে লড়তে হবে। এটা অনেক সহজ একটা কাজ। শুধু বাসায় বসে থাকুন। এটা আমাদের সবার দায়িত্ব, আমিও ঘরে বসে থাকছি।’

রামোসের সঙ্গে সুর মিলিয়েছেন বাকি তিন সদস্য করিম বেনজেমা, মার্সেলো ও রাফায়েল ভারান-‘করোনাভাইরাসের বিপক্ষে এই ম্যাচটা আমাদের বাসায় থেকে লড়তে হবে। এটা সবার দায়িত্ব। আমি বাসায় থাকছি। আপনারাও থাকুন।’

রামোসদের খেলা স্পেনের শীর্ষ ফুটবল লিগ লা লিগার প্রথম কোনো খেলোয়াড় হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভ্যালেন্সিয়ার ৩৩ বছর বয়সী এজেকিয়েল গ্যারায়। এছাড়া আর্সেনালের প্রধান কোচ মিকেল আর্তেতা, জুভেন্টাসের ডিফেন্ডার ড্যানিয়েল রুগানি, চেলসি উইঙ্গার কলাম হাডসন ওদোই, পেডারবর্নের লুকা কিলিয়ান আছেন করোনা আক্রান্তদের তালিকায়।

উল্লেখ্য, এখন পর্যন্ত ১ লাখ ৬৯ হাজার ৫৫২ জন প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৬ হাজার ৫১৬ জন। ৭৭ হাজার ৭৫৩ জন চিকিৎসা শেষে সুস্থ হয়েছেন।

sheikh mujib 2020