advertisement
আপনি দেখছেন

ইনজুরি এই মৌসুমের প্রায় পুরোটা সময় ভুগিয়েছে বার্সেলোনাকে। মৌসুম শুরুর দিকে লিওনেল মেসি ভুগেছেন চোটের অস্বস্তিতে। মৌসুমের মাঝপথে এসেছে জোড়া ধাক্কা। চোট নিয়ে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে যান আক্রমণ ভাগের দুই সারথি লুইস সুয়ারেজ ও উসমান ডেম্বেলে।

inter milan striker lautaro martinez

দুই তারকার অনুপস্থিতির ধকল ভালোই টের পেয়েছে বার্সেলোনা। অনেক জটিলতার পর ডেম্বেলের পরিবর্তিত হিসেবে জরুরি অবস্থাতে একজন ফুটবলার দলে টেনেছে বার্সা। এরপর এসেছে আরো একটা স্বস্তির খবর। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন সুয়ারেজ। স্থগিত থাকা লা লিগা শুরু হলেই মাঠে নামতে পারবেন উরুগুয়েন স্ট্রাইকার।

বার্সা ও আর্জেন্টাইন ভক্তদের জন্য আরো একটা সুখবর আছে। ন্যু ক্যাম্পে আসছেন আরো একজন আর্জেন্টাইন ফুটবলার। তিনি লাওতারো মার্টিনেজ। অনেক দিন ধরেই ইন্টার মিলানের এই ফরওয়ার্ডকে দলে টানতে চাচ্ছিল বার্সা। অবশেষে তাদের আশা পূরণ হতে চলেছে। মৌসুমের শেষ দিকে মেসিদের সঙ্গে যোগ দিতে পারেন মার্টিনেজ।

আজ এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে টাট্টুস্পোর্ট। তাদের দাবি, চুক্তির বিষয়বস্তু প্রায় সবকিছু গোছানো হয়ে গেছে। এখন বাকি কেবল আনুষ্ঠানিক চুক্তির। মার্টিনেজকে পাওয়ার লড়াইয়ে বার্সার প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছিল রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার সিটি এবং ম্যানচেস্টার ইউনাইটেড।

তিনটি ক্লাবকেই হারিয়ে মার্টিনেজকে দলে টানতে যাচ্ছে বার্সা। ইতালিয়ান প্রচারমাধ্যম লা গেজেত্তা জানিয়েছে, মার্টিনেজকে ছাড়তে রাজি হয়েছে ইন্টার মিলান। তবে সম্ভাব্য চুক্তির বিষয়বস্তু সম্পর্কে কিছু জানাতে পারেনি গণমাধ্যম দুটি।

sheikh mujib 2020