advertisement
আপনি দেখছেন

অনেক নাটকীয়তার পর এই মৌসুমে অ্যাটলেটিকো মাদ্রিদ ছেড়ে বার্সেলোনায় যোগ দিয়েছেন অ্যান্তনি গ্রিজম্যান। বার্সা অধ্যায়ে তার শুরুটা ভালো হয়নি। ধীরে ধীরে নিজের সামর্থ্য ও প্রতিভার প্রমাণ দিয়েছেন বিশ্বকাপজয়ী ফরাসি ফরওয়ার্ড।

griezmann barcelona 2020

বার্সায় তিনি এসেছেন বছরও ঘোরেনি। অথচ এর মধ্যেই তার ভবিষ্যত নিয়ে গুঞ্জন চলছে স্প্যানিশ মিডিয়ায়। এসব গুজব সরাসরি উড়িয়ে দিলেন ফরাসি সেনসেশন। জানিয়ে দিলেন বার্সায় সুখে আছেন তিনি; থাকতে চান ন্যু ক্যাম্পে। এ জন্য ক্লাবকর্তাদের কাছেও একটা দাবি করে বসলেন গ্রিজম্যান।

তা কী সেই দাবি? বার্সেলোনার কাছে সাত নাম্বার জার্সি চান ফরাসি তারকা। সাবেক ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদ এবং জাতীয় দল ফ্রান্সে এই জার্সি পরেই খেলেন গিজম্যান। কিন্তু বার্সায় এসে সাত নাম্বার জার্সি পাননি তিনি। বিশ্বজয়ী ফরওয়ার্ড কাতালানদের হয়ে ১৭ নাম্বার জার্সিতে খেলছেন।

এনিয়ে সোমবার সোশ্যাল মিডিয়ায় গ্রিজম্যান বলেছেন, ‘আমার পুরনো সাত নাম্বার জার্সিটা পেলে খুশি হবো।’ বার্সা চাইলে তাদের নতুন ফরওয়ার্ডকে খুশি করতে পারে। তাতে কোনো ঝামেলাও নেই। কারণ ফিলিপ্পে কুতিনহো বায়ার্ন মিউনিখে ধারে খেলতে যাওয়ার পর ক্লাবের সাত নাম্বার জার্সিটা ফাঁকা আছে।

গত বছরের মাঝপথে ১২০ মিলিয়ন ইউরোর চুক্তিতে বার্সায় যোগ দেন গ্রিজম্যান। ন্যু ক্যাম্পে আসার পর এ পর্যন্ত ২৬টি লিগ ম্যাচে আট গোল করেছেন তিনি। বর্তমানে ফ্রান্সে হোমকোয়ারেন্টিনে আছেন গ্রিজু। জানালেন গৃহবন্দী থেকে ফুটবলকে খুব মিস করছেন তিনি।