advertisement
আপনি দেখছেন

গতবছর বিশ্বকাপ বাঁছাইপর্বের ম্যাচ খেলতে ভারতে গিয়েছিল বাংলাদেশ ফুটবল দল। প্রতিপক্ষ ছিল স্বাগতিক ভারত। কলকাতার সল্টলেকে অনুষ্ঠিত সে ম্যাচে শেষ পর্যন্ত এগিয়ে ছিল জামাল ভুঁইয়ার দল। সাদ উদ্দিনের করা গোলটি সুরক্ষিত ছিল ৮৭ মিনিট পর্যন্ত।

football bangladesh jamal

কিন্তু ভাগ্য সেদিন সুপ্রসন্ন না হওয়ায় সেটি আর ধরে রাখতে পারে জেমি ডে'র শিষ্যরা। ফুলটাইম শেষে ১-১ সমতায় শেষ হয় ম্যাচ। যা এখনো আফসোসে পোড়ায় ফুটবলারদের।

শুধু সে ম্যাচের জন্যই না। বাংলাদেশ দলপতি জামাল ভুঁইয়ার আফসোস আছে আরো একটি জায়গায়। কারণ ম্যাচের দিন হোটেলের লবিতে তার সাথে দেখা করতে এসেছিল বলিউডের হার্টথ্রুব অভিনেত্রী আলিয়া বাট। নিজের নামও বলেছিলেন জামালের কাছে। তবুও চিনতে পারেননি এই ফুটবলার। পরে অন্যদের কাছে জানতে পেরে আফসোসে পুড়েছেন তিনি। বাফুফের ফেসবুক লাইভ আড্ডায় এসে সেদিনের গল্পটা শেয়ার করেছেন এই ডিফেন্ডার।

এ ব্যাপারে বাংলাদেশ কাপ্তান বলেন- আমি হোটেলের লবিতে ছিলাম তখন। সেখানে একজন এসেছিল। তার সঙ্গে ছিল একজন মেয়ে। খুবই সুন্দর দেখতে। মেয়েটি বলেছিল তার নাম আলিয়া ভাট। আমি তখন জানতামই না, আলিয়া একজন বলিউড তারকা। পরে জানলাম, আমাকে দেখতেই নাকি লবিতে এসেছিলেন। এখন আফসোস হয়, কেন যে তার সঙ্গে ছবি তুললাম না।