advertisement
আপনি দেখছেন

দীর্ঘ চার মাস পর মাঠে ফিরলেন জ্লাতান ইব্রাহিমোভিচ। কিন্তু ফেরাটা সুখের হয়নি তার। বুধবার রাতে ইতালিয়ান সিরি’এ লিগে ম্যাচের দ্বিতীয়ার্ধে মাঠে নেমে নিজেকে হারিয়ে খুঁজেছেন তিনি। ইব্রার দল এসি মিলানও সুবিধা করতে পারেনি; স্পালের মাঠে পয়েন্ট খুইয়েছে; ড্র করেছে ২-২ গোলে।

zlatan ibrahimovic ac milan 2019 20 1

এই ম্যাচের আগে সুইডিস কিংবদন্তি সবশেষ খেলেছেন চার মাস আগে। এরপর এসি মিলান মাঠে ফিরলেও ডান পায়ের ইনজুরির অস্বস্তিতে ছিলেন বার্সেলোনা, জুভেন্টাস, ইন্টার মিলান, পিএসজি ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক ফুটবলার। অবশেষে ফিট হয়ে উঠেছেন ফুটবল যাযাবর। মাঠেও নামলেন স্বঘোষিত সিংহ। কিন্তু ঠিক চেনারূপে দেখা যায়নি তাকে।

সিরি’এ লিগে টানা দুই ম্যাচ জয়ের পর পয়েন্ট হারাল এসি মিলান। তৃতীয় ম্যাচ খেলতে স্পালের দুর্গে উড়ে গিয়েছিল প্রাক্তন চ্যাম্পিয়নরা। কিন্তু স্পালের মাঠে প্রথমার্ধেই দুই গোল হজম করে বসে এসি মিলান। ভাগ্যিস বিরতির আগে ১০ জনের দলে নেমে আসে স্পাল! প্রতিপক্ষ একজন কম হওয়ার সর্বোচ্চ ফায়দা নিতে পারেনি ইব্রার দল। শেষ দিকে দুই গোলে নাটকীয় ড্র করে তারা।

ibrahimovic ac milan 2020

দলের দুই গোলের একটিতেও অবদান নেই তার। কালকের আগে ইব্রার শেষ ম্যাচেও পয়েন্ট হারিয়েছিল এসি মিলান। ৩৮ বছর বয়সী স্ট্রাইকার গোলও করেছিলেন। যদিও ৮ মার্চ সেই ম্যাচটাতে জেনোয়ার কাছে ২-১ গোলে হেরেছিল এসি মিলান। তার ফেরার ম্যাচটা আবার দুঃস্বপ্ন উপহার দিল দলকে। ইব্রার আক্ষেপ, এভাবে যে ফিরতে চাননি তিনি।

sheikh mujib 2020