advertisement
আপনি দেখছেন

ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে পাওলো দিবালার কার্যকর রসায়ন এই মৌসুমজুড়ে দেখা গেছে। সম্প্রতি সেটা আবার এক বিন্দুতে মিলে গেছে। করোনাভাইরাস পরবর্তী ফুটবল মাঠে ফিরতে সিরি’এ লিগে জুভেন্টাস যে তিনটি ম্যাচ খেলেছে, এর প্রতিটিতেই গোল করেছেন রোনালদো-দিবালা।

dybala is recovering from coronavirus

তিনটি ম্যাচেই জিতেছিল জুভেন্টাস। আজ রাত সোয়া নয়টায় তুরিনের বুড়িদের ‘চতুর্থ’ ম্যাচ তুরিনোর সঙ্গে। ঘরের মাঠে এই ম্যাচ শুরুর আগে রোমাঞ্চের ইস্যু হয়ে উঠেছেন রোনালদো ও দিবালা। ভক্তদের একটাই প্রশ্ন? আজও কি জমে উঠবে পর্তুগিজ-আর্জেন্টাইন রসায়ন। দুজনের গোলে জিতবে তো দল?

দুজনের ম্যাজিকাল পারফরম্যান্সেও সুবাদে সিরি’এ লিগে শিরোপা ধরে রাখার লড়াইয়ে খানিকটা এগিয়ে আছে জুভেন্টাস। শ্রেষ্ঠত্ব ধরে রাখতে আরো কয়েকটি জয় দরকার সাদা-কালো শিবিরের। লিগ তালিকার দুইয়ে থাকা লাৎসিওর সঙ্গে শীর্ষে থাকা জুভদের ব্যবধান আছে চার পয়েন্টের। ২৯ ম্যাচে লাৎসিওর পয়েন্ট এখন ৬৮।

dybala celebrates a goal 2020

জুভেন্টাসকে আশা দেখাচ্ছে রোনালদো-দিবালার দারুণ ফর্ম। এই জুটিতে রীতিমতো মুগ্ধ দলটির কোচ মারিসিও সারি। শুক্রবার সংবাদ সম্মেলনে ইতালিয়ান কোচ বলেছেন, ‘ক্রিশ্চিয়ানো রোনালদো এবং দিবালা একে অন্যের দিকে তাকিয়ে আছে। ওরা খুব দ্রুত খেলছে এবং কাছাকাছি থাকছে। অনুশীলনেও ওরা একই কাজ করছে।’

আজ রাতে ‘তুরিন ডার্বি’তেও একই দৃশ্যের পুনর্মঞ্চায়নের আশায় আছেন জুভেন্টাস কোচ ও দলটির অনুসারীরা

sheikh mujib 2020