advertisement
আপনি দেখছেন

বার্সেলোনা দিয়েই পেশাদার ফুটবল শুরু করেন লিওনেল মেসি। এরপর স্প্যানিশ এ ক্লাবটিতে খেলে যাচ্ছেন দীর্ঘ সময় ধরেই। তাই বার্সার ওপর আলাদা একটা আবেগ আছে ছয়বারের ব্যালন ডি অর জয়ীর। তবে কিছুদিন হলো গুঞ্জন উঠেছে, এবার ন্যু ক্যাম্প ছাড়বেন এই ফুটবলার। সামনের বছর চুক্তি শেষ হলে নতুন করে আবার কাতালানদের সাথে সংসার পাতবেন না আর্জেন্টাইন সুপারস্টার।

barcelona forward lionel messiমেসি

এবার এ গুঞ্জনে পানি ঢেলে দিলেন বার্সেলোনার প্রেসিডেন্ট জোসেফ বার্তেমেউ। এ ফুটবল সংগঠক বলেন, মেসি তার ক্যারিয়ারের পুরোটা সময়ই থাকবেন কাতালুনিয়ায়। তাই এখানে থেকে যাওয়ার খবরটি পুরোপুরি মিথ্যা এবং ভিত্তিহীন। 

মুভিস্টারকে বার্তেমেউ বলেন, 'বার্সেলোনাতেই ক্যারিয়ার শেষ করতে চায় মেসি। এ ব্যাপারে ও (মেসি) আমাদের সাথে কথা বলেছে। অনেক কিছু বলার আছে, এখনই সবকিছু বলবো না। মাঠের খেলা নিয়েই ভাবছি এখন। অনেক ফুটবলারের সাথে আলাপ হচ্ছে আমাদের। আবারো বলছি, মেসি বার্সাতেই থাকবে। আর আমরাও আগ্রহী। দীর্ঘদিন ওর খেলায় মজে থাকতে চাই।'

bartomeu berselonaজোসেফ বার্তেমেউ

চুক্তি অনুযায়ী ২০২০-২১ মৌসুম পর্যন্ত বার্সায় থাকার কথা মেসির। কিন্তু হঠাৎই চাউর হয় আর ন্যু ক্যাম্পে থাকার ইচ্ছা নেই এলএম টেনের। কারণ তার সাথে নাকি ক্লাব কর্তৃপক্ষের সম্পর্ক ভালো যাচ্ছে না। 

এরপরই সমর্থকদের কৌতূহল সৃষ্টি হয় নতুন বিষয় নিয়ে। বার্সা ছেড়ে কোথায় যোগ দেবেন তাদের প্রিয় ফুটবলার? অবশ্য এর সমাধান দিয়েছিলেন রিভালদো। বিশ্বকাপ জয়ী এই ব্রাজিলিয়ানের মতে, জুভেন্টাসে পাড়ি জমাতে পারেন মেসি। এ তালিকায় ইংলিশ ক্লাব ম্যানচেষ্টার ইউনাউটেডকেও রাখেন সাবেক মিডফিল্ডার। কিন্তু ভিলারিয়ালের সাথে ম্যাচের পর বার্তেমেউয়ের কথা শুনে এতোক্ষণে হয়তো চুপসে গেছেন রিভালদো।

sheikh mujib 2020