advertisement
আপনি দেখছেন

করোনাভাইরাসকে বুড়ো আঙুল দেখিয়ে চলছে ইউরোপিয়ান ক্লাব ফুটবল প্রতিযোগিতা। ফ্রেঞ্চ লিগ ওয়ান ছাড়া ইউরোপের শীর্ষস্থানীয় চারটি লিগে ঝুঁকি নিয়েই লড়াই হচ্ছে দলগুলোর মধ্যে। তবে ঝুঁকি সর্বনিম্ন করতে এবং সর্বোচ্চ সতর্কতার লক্ষ্যে প্রতি রাউন্ড শেষে সব ফুটবলার, কোচ ও অফিসিয়ালসের কোভিড-১৯ পরীক্ষা করা হচ্ছে।

sergio ramos vinicius junior

এখন অবধি কোনো তারকা ফুটবলারের আক্রান্ত হওয়ার খবর মেলেনি। তবে আক্রান্ত হওয়ার আশঙ্কায় রয়েছেন রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান ফরওয়ার্ড ভিনিচিয়াস জুনিয়র। বৃহস্পতিবার রাতে দলটির প্রধার কোচ জিনেদিন জিদান জানিয়েছেন, ঝুঁকিতে রয়েছেন ভিনিচিয়াস। এ কারণে গতকাল রিয়াল মাদ্রিদের অনুশীলনে ছিলেন না তিনি।

আজ লা লিগায় ঘরের মাঠ আলফ্রেড ডি স্টিফানো স্টেডিয়ামে অ্যালাভেসের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। এই ম্যাচে ভিনিচিয়াসের খেলা অনিশ্চিত। কারণ ব্রাজিলিয়ান এই তারকার শারীরিক অবস্থা ভালো নয়। কাল রাতে ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন রিয়ালের প্রধান কোচ জিদান।

zinedine zidane is the new coach of real madrid

সাংবাদিক বৈঠকে জিজু বলেছেন, ‘চিকিৎসকরা আমাকে জানিয়েছেন পরীক্ষাটা খারাপভাবে হয়েছে এবং আমাদের আরেকবার পরীক্ষা করাতে হবে।’ এই ‘খারাপভাবে’ মানে কী? উত্তরে ঝেরে কাশলেন জিদান, ‘কিছু একটা ভুল হয়েছে। এটা (ভিনিচিয়াস পজিটিভ) হতে পারে। এমনকিছু মনে হলে খেলোয়াড় অনুশীলন করতে পারে না।‘

অবশ্য আশঙ্কার কথা শোনালেও আশাবাদী রিয়াল মাদ্রিদ কোচ, ‘আমাদের বিকেল পর্যন্ত অপেক্ষা করতে হবে। আশা করছি তেমনকিছু হবে না। শুক্রবার ও আমাদের সঙ্গে যোগ দিতে পারে।’

sheikh mujib 2020