advertisement
আপনি দেখছেন

সুতোয় ঝুলে ছিল থিয়াগো আলকান্তারার বায়ার্ন মিউনিখ ভাগ্য। অবশেষে স্প্যানিশ মিডফিল্ডারকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত জানিয়েছে বাভারিয়ান জায়ান্টরা। বৃহস্পতিবার রাতে এই ঘোষণা আসার পর আজ আলকান্তারাকে দলে টানার আগ্রহ দেখিয়েছে রিয়াল মাদ্রিদ। বার্সেলোনার প্রাক্তন তারকাকে ইতোমধ্যে প্রস্তাবও পাঠিয়েছে বাভারিয়ান জায়ান্টরা।

thiago alcantara 2019 20

২০০৯ সালে লিওনেল মেসিদের সতীর্থ হিসেবে অভিষেক হয় আলকান্তারার। চার বছর পর বায়ার্ন মিউনিখের কাছে তাকে বিক্রি করে দেয় বার্সা। তাকে অ্যালিয়েঞ্জ এরিনায় উড়িয়ে নেন তৎকালীন বায়ার্ন মিউনিখ কোচ পেপ গার্দিওলা। বায়ার্নে সাত বছর খেলেছেন আলকান্তারা। সম্প্রতি তার সঙ্গে নতুন চুক্তির বিষয়টা ভেবেছিল বাভারিয়ানরা।

কিন্তু ২৯ বছর বয়সী মিডফিল্ডারকে শেষ পর্যন্ত ছেড়ে দিল জার্মান জায়ান্টরা। স্প্যানিশ তারকার অবশ্য বাজার বেশ চড়া। ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল মাঠে নেমেছে তার সই নেওয়ার জন্য। ইংলিশ দুই ক্লাবের বড় প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছে রিয়াল মাদ্রিদ। আজ এই খবরটা দিয়েছে স্প্যানিশ গণমাধ্যম ডিফেন্সাসেন্ট্রাল।

তাদের প্রতিবেদনে বলা হয়েছে আলকান্তারা নাকি লা লিগায় ফিরতে রাজি আছেন। যে কোনো সময় দুই পক্ষের মধ্যে ৩০ মিলিয়ন পাউন্ডের চুক্তি হতে পারে। রিয়াল মাদ্রিদের বিশ্বাস মধ্যমাঠে কার্যকর ভূমিকা রাখতে পারেন আলকান্তারা। যদিও রিয়ালের মধ্যমাঠে এখনো আছেন টনি ক্রুস, লুকা মডরিচ ও ইস্কোর মতো ফুটবলার। বার্সার সাবেক তারকাকে আনতে পারলে এই ত্রয়ীর একজনকে ছেড়ে দিতে পারে রিয়াল।

sheikh mujib 2020