advertisement
আপনি দেখছেন

২০২২ কাতার বিশ্বকাপে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বের ম্যাচে আগামী মাসেই মাঠে নামবে ব্রাজিল। এজন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছে তারা। কিন্তু খেলা শুরুর আগেই দুঃসংবাদ পেল পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। ইনজুরিতে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন দলের অন্যতম স্ট্রাইকার গ্যাব্রিয়েল ফার্নান্দো দে জেসুস। গতকাল (শুক্রবার) ব্রাজিল ফুটবল ফেডারেশন বিষয়টি নিশ্চিত করেছে।

jesus celebrates a goal for manchester cityগ্যাব্রিয়েল জেসুস

ইংলিশ প্রিমিয়ার লিগে মৌসুমের প্রথম ম্যাচে গত সোমবার উলভারহ্যাম্পটনের মুখোমুখি হয় ম্যানচেস্টার সিটি। সিটিজেনদের ৩-১ গোলের জয়ে অবদান রাখেন জেসুস। দলের হয়ে প্রতিপক্ষের জালে শেষ পেরেকটি ঠুকে দেন এই ফুটবলার। কিন্তু ম্যাচের পরই তার চোট ধরা পড়ে। তাই মাঠে নামতে পারেননি বোর্নমাউথের বিপক্ষে।

আগামী ১০ অক্টোবর সাও পাওলোতে প্রথম ম্যাচে বলিভিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। এর চারদিন পর সেলেসাওরা মোকাবেলা করবে পেরুর। জেসুসের চোটের কারণে বাছাইপর্বের ম্যাচে জায়গা হয়েছে মাথেয়াস কুনহার। এই স্ট্রাইকার জার্মানির ক্লাব হার্থা বার্লিনের হয়ে খেলেন।

gabriel jesus 2020গ্যাব্রিয়েল জেসুস

তবে চোট পেয়েও ভেঙে পড়ছেন না জেসুস। টুইটারে ভক্তদের জানালেন খুব তাড়াতাড়িই ফিরে আসবেন তিনি, ‘চিন্তার কোন কারণ নেই। চোট কাটিয়ে খুব তাড়াতাড়িই আমি ফিরে আসবো।’

sheikh mujib 2020