advertisement
আপনি দেখছেন

ফরাসি লিগ ওয়ানে এর আগের দুই ম্যাচেও জয় পেয়েছে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। গতকালও এই ধারা অব্যাহত রাখল প্রথমবার উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে ওঠা দলটি। স্তাদে দি রেইমসকে তারা হারাল ২-০ গোলে। দুটি গোলই আসে মাউরো ইকার্দির পা থেকে।

psg stade

ম্যাচের ষষ্ঠ মিনিটেই প্রথম সুযোগ পায় পিএসজি। নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা নেইমারের দেওয়া বল থেকে গোল করতে ব্যর্থ হন কিলিয়ান এমবাপ্পে। তবে নবম মিনিটে দলকে এগিয়ে নিতে ভুল করেননি ইকার্দি। ফরাসি স্ট্রাইকারের অ্যাসিস্ট থেকে সোজা জালে বল জড়ান এই আর্জেন্টাইন।

এগিয়ে গিয়ে আক্রমণের ধার বাড়িয়ে দেয় পিএসজি। নিশ্চিত সুযোগও তৈরি হয়। কিন্তু একে একে গোল করতে ব্যর্থ হন অ্যাঞ্জল ডি মারিয়া, নেইমার, ইকার্দিরা। এভাবে বেশ কয়েকটি সহজ সুযোগ হাতছাড়া হওয়ার পর ৬১ মিনিটে ফের এগিয়ে যায় পিএসজি। এবারও যেন ঠিক প্রথম গোলের পুনরাবৃত্তি। এমবাপ্পের বাড়ানো বল থেকে দলকে আনন্দে ভাসান ওই ইকার্দিই।

mauro icardi goal celebrationমাউরো ইকার্দি

এদিন ব্যবধান আরও বাড়তে পারতো। কিন্তু প্রথমার্ধের মতো দ্বিতীয়ার্ধেও গোল মিসের মহড়া দেয় মার্কিনিয়োস, পাবলো সারাবিয়াররা। তাই ২-০ গোলের জয় নিয়েই সন্তুষ্ট থাকতে হয় পিএসজিকে। পাঁচ ম্যাচে তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তম স্থানে আছে লিগ জায়ান্টরা।

sheikh mujib 2020