advertisement
আপনি দেখছেন

আগের ম্যাচে চিলির বিপক্ষে ড্র করায় আজ জয়ের বিকল্প ছিল না, এমন সমীকরণে জালের দেখা পেলেন গুইদো রদ্রিগেজ। তাতে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ল দক্ষিণ আমেরিকার অন্যতম পরাশক্তিরা।

argentina 1 uruguay 0উরুগুয়েকে হারিয়েছে আর্জেন্টিনা

কোপা আমেরিকায় নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ (১৯ জুন) বাংলাদেশ সময় ভোর ৬টায় উরুগুয়ের মুখোমুখি হয় আর্জেন্টিনা। ব্রাসিলিয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ১-০ ব্যবধানে জয় পেয়েছে লিওনেল মেসি এন্ড কোং।

পুরো ৯০ মিনিট বল দখলে এগিয়ে ছিল উরুগুয়ে। চোখে পড়ার মতো বেশ কয়েকটি আক্রমণও করে তারা। তবে নিজেদের আক্রমণভাগের খেলোয়াড়দের ব্যর্থতা এবং আর্জেন্টিনা রক্ষণের দৃঢ়তার কারণে গোলমুখ খুলতে পারেনি অস্কার তাবারেজের শিষ্যরা।

argentina 1 uruguay 0 2

ম্যাচের ১৩ মিনিটে এগিয়ে যায় আর্জেন্টিনা। ডি বক্সের বাইরে থেকে মেসির উঁচু করে বাড়ানো বল দারুণ হেডে জালে জড়ান রদ্রিগেজ। বিরতির আগে এবং পরে আরও বেশ কয়েকটি সুযোগ পেয়েও ব্যবধান বাড়াতে পারেনি আলবিসেলেস্তেরা।

চিলির বিপক্ষে শুরুর একাদশে ছিলেন গঞ্জালো মন্তিয়েল, মার্টিনেজ কোয়রটার, লিয়ান্দ্রে পেরেদেসরা। তবে এই তিনজনের পরিবর্তে আজ নাহুয়েল মোলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো এবং গুইদো রদ্রিগেজকে মাঠে নামিয়েছিলেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্ক্যালোনি।

এই জয়ে ২ ম্যাচ থেকে ৪ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে আলবিসিলেস্তারা। সমান ৪ পয়েন্ট নিয়ে চিলি আছে দ্বিতীয় স্থানে। যারা অপর ম্যাচে বলিভিয়াকে হারিয়েছে ১-০ গোলে। বলিভিয়া এবং উরুগুয়ে এখনও কোনো পয়েন্ট সংগ্রহ করতে পারেনি।

‘এ’ গ্রুপে নিজেদের তৃতীয় ম্যাচে ২২ জুন সকাল ৬টায় প্যারাগুয়ে এবং ২৯ জুন মঙ্গলবার একই সময়ে বলিভিয়ার মুখোমুখি হবে মেসি-ডি মারিয়ারা।