advertisement
আপনি দেখছেন

গত কয়েক বছর ধরেই টটেনহাম হটস্পারের ভরসার প্রতীক হয়ে আছেন সন হিউন মিং। এবার এই দক্ষিণ কোরিয়ান তারকা ফুটবলারের সাথে চার বছরের নতুন চুক্তি করেছে ইংলিশ প্রিমিয়ার লিগ, ইপিএলের ক্লাবটি। 

son heung minটটেনহাম হটস্পারের সাথে নতুন চুক্তি করলেন সন হিউন মিন

গত মৌসুমের শেষ দিকে সনকে থেকে যাওয়ার প্রস্তাব দেয় টটেনহাম। এই ফরোয়ার্ডও না করতে পারেননি। বর্ধিত চুক্তি অনুযায়ী ২০২৫ সালের জুন পর্যন্ত টটেনহামে থাকবেন ২৯ বছর বয়সী এই ফুটবলার।

জার্মান বুন্দেস লিগার ক্লাব বায়ার লেভারকুজেন ছেড়ে ২০১৫ সালে টটেনহামে যোগ দেন সন। এরপর এখন পর্যন্ত ক্লাবটির হয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ১০৭ গোল করার পাশাপাশি ৬৪ অ্যাসিস্ট করেছেন। এর মধ্যে গত মৌসুমেই ২২ গোল এবং ১৭ অ্যাসিস্ট আছে সনের।

son heung min 2

টটেনহামের সাথে নতুন চুক্তি করতে পেরে বেজায় খুশি সন। জানালেন, এই ক্লাবের হয়ে খেলা তার জন্য অনেক বড় সম্মানের, ‘টটেনহামের সাথে নতুন চুক্তি করা আমার জন্য সহজ ছিল। আমি খুব খুশি। ভক্তদের সাথে আবার দেখা হবে। ইতোমধ্যে এখানে ছয় বছর কাটানো সম্মানের বিষয়।’

গত ছয় বছরে টটেনহাম থেকে অনেক সম্মান পেয়েছেন সন। এজন্য ক্লাবটির প্রতি কৃতজ্ঞ তিনি, ‘টটেনহামে আমাকে অনেক সম্মান দেখিয়েছে। এজন্য আমি খুবই খুশি এবং কৃতজ্ঞ। আশাকরি আগামী দিনগুলো আরও ভালো কাটবে। ক্লাবের দারুণ সব মুহূর্তের সাক্ষী হতে চাই।’

সনকে রেখে দিলেও নিশ্চিন্তে থাকতে পারছে না টটেনহাম। গুঞ্জন উঠেছে, তাদের তারকা স্ট্রাইকার হ্যারি কেইন ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে যাচ্ছেন। ইতোমধ্যে নাকি আলাপও এগিয়েছে অনেকদূর। এদিকে এই ইংলিশ ফুটবলারকে নিয়েই নিজের পরিকল্পনা সাজাচ্ছেন টটেনহামের নতুন কোচ নুনো সান্তো।