advertisement
আপনি দেখছেন

প্রধান কোচ ওলে গানার সুলশারের সঙ্গে এক বছরের চুক্তি নবায়ন করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। নতুন চুক্তি অনুযায়ী ২০২৪ সাল পর্যন্ত ওল্ড ট্র্যাফোর্ডে থাকবেন নরওয়েজান কোচ। কিন্তু চুক্তির কয়েক ঘণ্টা পরই মাঠে দেখা গেল ভিন্ন চিত্র। প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড বিধ্বস্ত!

ole gunnar solskjaer

আরো বিস্ময়কর হচ্ছে রেড ডেভিলসরা বিপর্যস্ত হয়েছে চ্যাম্পিয়নশিপের (ইংল্যান্ডের দ্বিতীয় সারির ঘরোয়া লিগ প্রতিযোগিতা) দল কুইন্স পার্ক রেঞ্জার্সের (কিউপিআর) বিরুদ্ধে। শনিবার রাতে কিয়ান প্রিন্স ফাউন্ডেশন স্টেডিয়ামে কিউপিআরের কাছে ম্যানচেস্টার ইউনাইটেড হেরেছে ৪-২ গোলের ব্যধধানে।

অথচ ম্যাচে প্রথম লিড নিয়েছিল ইউনাইটেডই। তিন মিনিটে জেসে লিঙ্গার্ডের গোলে এগিয়ে যায় ম্যানইউ। চার মিনিটের ব্যবধানে চার্লি অস্টিনের গোলে সমতায় ফেরে কিউপিআর। প্রথমার্ধ শেষ হয় ১-১ সমতায়। দ্বিতীয়ার্ধে ঝড় বয়ে গেল ম্যানচেস্টার জায়ান্টদের ওপর। সাত মিনিটের ব্যবধানে তিন গোল হজম করে তারা।

manchester united logo new

৫৩-৫৮ মিনিটে গোল তিনটি করে কিউপিআর। তন্মধ্যে দুই গোল লিন্ডন ডাইক্স। অন্যটা মোজেস ওদুবাজো। ৪-১ গোলে পিছিয়ে হতভম্ব হয়ে যায় সুলশারের দল। পরে ৭৩ মিনিটে ব্যবধান কমায় ম্যানইউ। মান বাঁচে অ্যান্তনি ইলাঙ্গার গোলে। এমন একটা হারের পর রেড ডেভিলসরা চাইলে একটা অজুহাত দেখাতে পারে।

তা হচ্ছে, নিয়মিত একাদশের অনেকেই ছিলেন না কিউপিআর ম্যাচে। ইউরো চ্যাম্পিয়নশিপ ও কোপা আমেরিকা টুর্নামেন্টের কারণে দলের তারকা খেলোয়াড়রা আছেন ছুটিতে। তাদের ছাড়াই প্রাক-মৌসুম অভিযান শুরু করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। সবকিছু ঠিক থাকলে এই সপ্তাহের মধ্যে ক্লাবে ফিরবেন ছুটিতে থাকা খেলোয়াড়রা।