advertisement
আপনি দেখছেন

নতুন মৌসুম শুরু হলেও এখনো বার্সেলোনা বা অন্য কোনো ক্লাবের সাথে চুক্তি করেননি অ্যান্টনি গ্রিজম্যান। কোথায় যোগ দেবেন তার কোন সঠিক খবরও কেউ দিতে পারছে না। এককথায় ঝুলে আছে এই ফরাসি তারকার ভবিষ্যত।

antoine griezman 2অ্যান্টনি গ্রিজম্যান

ইতোপূর্বে সংবাদমাধ্যমের কল্যাণে জানা গেছে, অ্যাটলেটিকো মাদ্রিদে পাড়ি জমাতে চান গ্রিজম্যান। এজন্য নাকি আলোচনাও এগিয়েছে। বাকি আছে শুধু আনুষ্ঠানিক চুক্তি। তবে এই বিষয়ে গ্রিজম্যান বা বার্সার পক্ষ থেকে এখনও ঘোষণা আসেনি।

গণমাধ্যমের নতুন খবর, গ্রিজম্যান এখনও কোন ক্লাবে যোগ দেওয়ার বিষয়ে পাকা সিদ্ধান্ত নেননি। আবার নিজেকে অবরুদ্ধও করে রাখেননি। চাইলে যেকোন ক্লাব তার সাথে আলোচনা করতে পারে। কারণ বার্সা থেকে নতুন চুক্তি নিয়ে কোন সাড়া পাননি এই ফরোয়ার্ড।

antoine griezmanঅ্যান্টনি গ্রিজম্যান

গত মৌসুম মাঠের খেলায় বাজে সময় পার করছে বার্সা। এই সময়কালে শুধু কোপা দেল রের শিরোপা ঘরে তুলতে পেরেছে কাতালানরা। তাছাড়া ক্লাবটির আর্থিক অবস্থাও খুব একটা ভালো নেই। এমতাবস্থায় বাকি খেলোয়াড়দের মতো বেতন কমানোর প্রস্তাব দেওয়া হয়েছিল গ্রিজম্যানকেও। জানা যায়, কাতালানদের এমন প্রস্তাবে রাজি নন ৩০ বছর বয়সী ফুটবলার।

লিওনেল মেসির সাথে নতুন চুক্তির জন্য এই মুহূর্তে বার্সার সামনে খরচ কমানোর বিকল্প নেই। স্যামুয়েল উমতিতি, উসমান দেম্বেলে, ফিলিপ কুতিনহো, মিরালেম পিয়ানিজদের মতো খেলোয়াড়দের বিক্রি করে দেওয়ার দিকে মনোযোগ দিতে হচ্ছে বার্সাকে। ফরাসি তারকা গ্রিজম্যানের বেতন এদের চেয়ে কম।

খরচ কমানো কিংবা কোচ রোনাল্ড ক্যোমানের ইচ্ছায় গত মৌসুমে লুইস সুয়ারেজের মতো তারকা খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে বার্সা। গ্রিজম্যানকে নিয়ে আরও একটি কঠিন পরীক্ষার মুখে দাঁড়িয়ে স্প্যানিশ লা লিগার জায়ান্টরা। শেষপর্যন্ত তারা কি সিদ্ধান্ত নেয় তা জানতে অপেক্ষা করতে হবে আর কয়েকটা দিন।