advertisement
আপনি দেখছেন

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ছেন পল পগবা, গত মৌসুমের শেষ দিক থেকেই এমন কথা জোরেসোরেই শোনা যাচ্ছিল ইংল্যান্ডের ফুটবল পাড়ায়। তবে ক্রিশ্চিয়ানো রোনালদো যোগ দেওয়ায় ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিতেই থেকে যেতে চান এই ফরাসি তারকা। এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে জনপ্রিয় সংবাদমাধ্যম অ্যাথলেটিক।

ronaldo and pogbaরোনালদো এবং পগবা

বিশ্ব ফুটবলকে চমকে দিয়ে গত ২৭ আগস্ট দ্বিতীয় দফায় দুই বছরের চুক্তিতে ম্যানইউতে নাম লিখিয়েছেন রোনালদো। পর্তুগীজ যুবরাজের অন্তর্ভূক্তির ফল পেতে শুরু করেছে ইপিএল জায়ান্টরা। রাতারাতি ক্লাবের সবকিছু বদলে গেছে। ভক্তদের সাথে খেলোয়াড়রাও বেশ উজ্জীবিত। সব মিলিয়ে ম্যানইউ যেন এখন একটি সুখী পরিবার।

রোনালদো ছাড়াও সবশেষ দলবদলে জ্যাডন সানচো এবং রাফায়েল ভারানেকে দলে ভিড়িয়েছে ম্যানইউ। শোনা যাচ্ছে, দারুণ সব খেলোয়াড়দের দেখে সিদ্ধান্ত পরিবর্তন করেছেন পগবা। ২০২২ সালের জুন পর্যন্ত ম্যানইউ’র সাথে চুক্তি আছে তার। অ্যাথলেটিকের দাবি, ক্লাবের সাথে চুক্তি বাড়াতে প্রস্তুত আছেন ২৮ বছর বয়সী এই ফুটবলার।

paul pogba 1পগবা

পগবা ম্যানইউ ছাড়তে চান, এমন সংবাদ প্রকাশ হওয়ার পর তাকে পাওয়ার আগ্রহ দেখিয়েছিল প্যারিস সেন্ট জার্মেই, পিএসজি এবং রিয়াল মাদ্রিদের মতো ক্লাব। সেন্ট্রাল মিডফিল্ডারের এজেন্টের সাথে আলোচনার খবরও পাওয়া গিয়েছিল। তবে নতুন খবর অনুযায়ী হতাশ না হয়ে কোন উপায় নেই ইউরোপের অন্যতম সেরা ক্লাব দুটির।

পগবাকে নিয়ে বেশ ম্যানইউ কোচ ওলে গুনার সুলশারও বেশ ইতিবাচক ‘ম্যানইউতে পগবা দারুণ সময় পার করছে। সে নিজস্ব ব্যক্তিত্বে উজ্জ্বল। গ্রীষ্মে কঠোর পরিশ্রম করেছে। সবকিছু উপভোগ করছে। আমরা দেখেছি সে ক্লাবে অবদান রাখতে চায়।’

পগবার প্রতি এককথায় মুগ্ধ ম্যানইউ কোচ ‘ড্রেসিংরুম বা প্রশিক্ষণে কী হয় সেটা আপনার জানার কথা নয়। পগবা সত্যিই দৃঢ় প্রতিজ্ঞ একজন মানুষ। সে তার বিজয়ী মানসিকতা দেখান। আমি তার প্রতি খুব মুগ্ধ।’