advertisement
আপনি দেখছেন

নিজেদের ইতিহাসের সবচেয়ে বাজে সময় পার করছে বার্সেলোনা। একের পর এক ব্যর্থতা গিলে খাচ্ছে তাদের। এরই মধ্যে সুসংবাদ পেল কাতালান ক্লাবটি। চোট কাটিয়ে দীর্ঘদিন পর অনুশীলনে ফিরেছেন দুই তারকা ফুটবলার সার্জিও আগুয়েরো ও উসমান ডেম্বেলে।

aguero and dembeleআগুয়েরো ও ডেম্বেলে

অবশ্য অনুশীলনে ফিরলেও এখনই ম্যাচ খেলা হচ্ছে না আগুয়েরো ও ডেম্বেলের। এজন্য চিকিৎসকের ইতিবাচক সাড়ার অপেক্ষা করতে হবে এই দুজনকে। সামজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া বার্তায় বার্সা কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

সবশেষ ইউরোপিয়ান ফুটবল চ্যাম্পিয়নশিপ ইউরোতে হাঙ্গেরির বিপক্ষে ম্যাচে ডান হাঁটুতে চোট পান ডেম্বেলে। অবস্থা গুরুতর হওয়ায় ডাক্তারের পরামর্শে অস্ত্রোপচার করা হয়। এরপর থেকেই বিশ্রামে ছিলেন ফ্রান্সের এই তারকা ফরোয়ার্ড।

অন্যদিকে, গত ৮ আগস্ট প্রাক মৌসুম প্রস্তুতিতে ডান পায়ের পেশিতে চোট পান আগুয়েরো। তার আগে গত জুনে অর্ধেক বেতন কমিয়ে ম্যানচেস্টার ‍সিটি থেকে বার্সায় নাম লেখান। তবে এখনও নতুন ক্লাবের হয়ে অভিষেক হয়নি আর্জেন্টাইন তারকা স্ট্রাইকারের।

লা লিগায় টেবিলের নয়ে আছে বার্সা। সাত ম্যাচে তিন জয়, সমান হার এবং এক ড্রয়ে তাদের সংগ্রহ ১২ পয়েন্ট। বিপরীতে চ্যাম্পিয়নস লিগে এখন পর্যন্ত দুই ম্যাচ খেলে উভয়টিতেই পরাজয় সঙ্গী হয়েছে দুইবারের হেক্সা জয়ীদের।