advertisement
আপনি দেখছেন

চলতি মৌসুমের শুরু থেকেই ইনজুরি সার্জিও রামোসের নিত্যসঙ্গী। ফুটবলের এই চিরশত্রুর কারণে এখন পর্যন্ত প্যারিস সেন্ট জার্মেই, পিএসজির হয়ে অভিষেক হয়নি তার। তবে আশার কথা হচ্ছে পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন সাবেক রিয়াল অধিনায়ক। এথন শুধুই পিএসজির জার্সি গায়ে মাঠে নামার অপেক্ষা। এমনটাই জানিয়েছে স্পেনের প্রথম সারির প্রচারমাধ্যম মার্কা।

sergio ramos psg 2সার্জিও রামোস

স্প্যানিশ লা লিগার ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে চলতি মৌসুমে পিএসজিতে যোগ দেন রামোস। এরপর থেকেই হাঁটু এবং কাফ মাসেলের চোটে ভুগছেন। বেশ লম্বা সময় চলে গেলেও অভিষেক না হওয়ায় রীতিমতো হতাশ হয়ে পড়েন ৩৫ বছর বয়সী তারকা ফুটবলার।

চোট থাকায় দলের সাথে অনুশীলন করা হয়নি রামোসের। সময় কেটেছে শুয়ে বসে। বেশ কয়েকবার অবশ্য নিজেকে ফিট প্রমাণের জন্য অনুশীলন করার চেষ্টা করেছিলেন সাবেক রিয়াল মাদ্রিদ অধিনায়ক। হিতে বিপরীত হয় কি না, একথা ভেবে প্রতিবারই বাঁধা দিয়েছে পিএসজি কর্তৃপক্ষ। 

pochettino and ramosরামোসের অভিষেকের বিষয়ে সিদ্ধান্ত নেবেন পচেত্তিনো

পিএসজির সব সময়ই শতভাগ সুস্থ রামোসকে চেয়েছে। যেন ফেরার পর আবার কোন ধরনের সমস্যা না হয়। এজন্য রামোসের সুস্থ হওয়ার দীর্ঘসূত্রিতা নিয়ে কোন চিন্তা ছিল না ২০১৯-২০ মৌসুমে উয়েফা চ্যাম্পিয়নস লিগের রানার্সআপদের।

অবশেষে পিএসজি মেডিকেল বোর্ডের সবুজ সংকেত পেয়েছেন রামোস। এরপরও তার অভিষেক নিয়ে এখনই খোলাসা করে কিছু বলার উপায় নেই। লিগ ওয়ানের ক্লাবটির হয়ে কবে অভিষেক হবে সেটা নির্ভর করছে মাওরিসিও পচেত্তিনোর ওপর। সুস্থ হলেও রামোস মাঠে নিজের সেরাটা দিতে পারবেন কিনা সেটা বিবেচনায় রেখেই সিদ্ধান্ত নেবেন আর্জেন্টাইন কোচ।

লিগ ওয়ানে আগামী ১৬ অক্টোবর অ্যাঞ্জার্সের বিপক্ষে মাঠে নামবে পিএসজি। আসন্ন ম্যাচকে ঘিরে রামোসের অভিষেকের আশায় বুক বাঁধতেই পারে ভক্তরা।