advertisement
আপনি দেখছেন

শেরিফ তিরাসপলের কাছে হেরে উয়েফা চ্যাম্পিয়নস লিগের মহা অঘটনের শিকার হয়েছে রিয়াল মাদ্রিদ। গ্রুপপর্বের পরের ম্যাচটা তাই স্প্যানিশ জায়ান্টদের জন্য ভীষণ গুরুত্বপূর্ণ। পা হড়কালেই হতে পারে বিপদ। কিন্তু ম্যাচটার জন্য বিশেষ কোনো প্রস্তুতি নিতে পারছে না রিয়াল মাদ্রিদ।

barcelona real madrid atletico madridগ্রুপপর্বের পরের ম্যাচটা তাই স্প্যানিশ জায়ান্টদের জন্য ভীষণ গুরুত্বপূর্ণ

আন্তর্জাতিক বিরতির পর তাদের প্রথম ম্যাচটাই স্থগিত করা হয়েছে। শনিবার অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে রিয়ালের খেলা হচ্ছে না। পেছানো হয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদের ম্যাচও। তবে রোববার যথারীতি মাঠে নামবে বার্সেলোনা। ঘরের মাঠ ন্যু ক্যাম্পে তাদের প্রতিপক্ষ ভ্যালেন্সিয়া।

দুই মাদ্রিদের ম্যাচ স্থগিত করেছে স্পেনের ন্যাশনাল স্পোর্টস কাউন্সিল। নেপথ্য কারণ ল্যাটিন আমেরিকান ফুটবলাররা। বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলতে স্প্যানিশ লা লিগার খেলোয়াড়রা এখন আছেন জাতীয় দলের ক্যাম্পে। শুক্রবার বাছাইপর্বের ম্যাচ খেলার পর স্পেনে ফিরবেন তারা।

benzema goal celebrationsকরিম বেনজেমা

শনিবার শনিবার লা লিগার নবম রাউন্ড শুরুর কথা ছিল। কিন্তু ল্যাটিনদের ফিরতে দেরি হওয়ার কারণে ম্যাচ পেছানোর সিদ্ধান্ত এসেছে। বুধবার রাতে এই সিদ্ধান্তে পৌঁছাতে গিয়ে অবশ্য স্প্যানিশ রয়্যাল ফুটবল ফেডারেশনের সঙ্গে ন্যাশনাল স্পোর্টস কাউন্সিলের বৈঠকে মতানৈক্যর খবর শোনা যায়।

আন্তর্জাতিক বিরতি শেষে সরাসরি চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলতে যাবে স্পেনের দুই জায়ান্ট রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো মাদ্রিদ। আগামী মঙ্গলবার শাখতার দানেৎস্কর মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। একই সময়ে অ্যাটলেটিকো মাদ্রিদ লড়বে লিভারপুলের বিপক্ষে। পরদিন ডায়নামো কিভের সঙ্গে খেলবে বার্সেলোনা।

ansu fati barcelona goalবার্সেলোনা

লা লিগায় শীর্ষে থাকা তিন দলেরই সংগ্রহ সমান ১৭। তিনটি দলই সমান আটটি ম্যাচ খেলেছে। গোলগড়ে এগিয়ে সবার ওপরে আছে রিয়াল মাদ্রিদ। তাদের পেছনে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ ও রিয়াল সোসিয়েদাদ। চারে থাকা সেভিয়ার ঘরে আছে ১৪ পয়েন্ট। তারা অবশ্য এক ম্যাচ কম খেলেছে। সাত ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে নয় নম্বরে আছে বার্সেলোনা।