advertisement
আপনি দেখছেন

ম্যাচে প্রথমে এগিয়ে ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তাতে অবশ্য দমে যায়নি লেস্টার সিটি। নিজেদের মাঠে রেড ডেভিলদের চোখে চোখ রেখে সমতায় ফিরেছে তারা। ছন্দ ধরে রেখে শেষ পর্যন্ত আন্তর্জাতিক বিরতি থেকে ফেরার পর প্রথম ম্যাচেই পূর্ণ পয়েন্ট পেয়েছে ব্রেন্ডন রজার্সের শিষ্যরা।

man utd vs cityহেরেছে ম্যানইউ, জিতেছে সিটি

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ কিং পাওয়ার স্টেডিয়ামে লেস্টার সিটির কাছে ৪-২ ব্যবধানে হেরেছে ম্যানইউ। চিরপ্রতিদ্বন্দ্বীদের দুঃখগাঁথার রাতে বার্নলির বিপক্ষে ২-০ গোলের জয় তুলে নিয়েছে পেপ গার্দিওলার দল ম্যানচেস্টার সিটি।

প্রতিপক্ষের মাঠে বল দখলে এগিয়ে থাকলেও আক্রমণে প্রভাব দেখাতে পারেনি ম্যানইউ। ৫২ শতাংশ বল নিজেদের দখলে নিয়ে গোলমুখে তাদের নেওয়া ১৮ শটের মধ্যে ৬টি লক্ষ্যে ছিল। বিপরীতে ২২ শটের ১১টি লক্ষ্যে রাখতে সক্ষম হয়েছে লেস্টার সিটি।

আন্তর্জাতিক বিরতিতে যাওয়ার আগে এভারটনের সাথে ড্র করেছিল ম্যানইউ। সেদিন বিরতির পর ক্রিশ্চিয়ানো রোনালদোকে মাঠে নামান ওলে গুনার সুলশার। আজ সে ভুল করেননি ম্যানইউ কোচ। যদিও শুরু থেকেই একাদশে জায়গা পেলেও গোল করতে পারেননি সাবেক জুভেন্টাস তারকা।

ম্যাচের ১৯তম মিনিটে ম্যাসন গ্রিনউড ম্যানইউকে এগিয়ে নেন। ৩১ মিনিটে লেস্টার সিটিকে সমতায় ফেরান ইউরি তিলেমানস। ৭৮ মিনিটে সয়ুঞ্চু জালের দেখা পেলে লিড নেয় স্বাগতিকরা। চার মিনিট পর মার্কাস রাশফোর্ডের গোলে ম্যাচে ফেরে সফরকারীরা। ৮৩ এবং যোগ করা সময়ের প্রথম মিনিটে যথাক্রমে জেমি ভার্ডি ও পাটসন ডাকা গোল করলে হার এড়াতে পারেনি লিগ জায়ান্টরা।

এদিকে নিজেদের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে ভক্তদের প্রত্যাশা মিটিয়েছে ম্যানসিটি। বল দখল এবং আক্রমণে বার্নলির থেকে অনেক এগিয়ে ছিল তারা। স্বাগতিকদেরে হয়ে একটি করে গোল করেন বার্নান্দো সিলবা ও কেভিন ডি ব্রুইন।

আট ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে ম্যানসিটি। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে ম্যানইউ।