advertisement
আপনি দেখছেন

চলমান মৌসুমের শুরু থেকেই দুর্দশা সঙ্গী হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের। মাঠের খেলায় প্রতিনিয়তই নিজেদের হারিয়ে খুঁজছে তারা। স্বাভাবিকভাবেই এর দায় পড়েছে ওলে গুনার সুলশারের কাঁধে। এজন্য সাবেক নরওয়ে তারকাকে রেড ডেভিলদের কোচ হিসেবে চাচ্ছেন না বেশিরভাগ ভক্ত-সমর্থকরা।

solskjaer sadওলে গুনার সুলশার

সম্প্রতি সুলশারকে ম্যানইউ’র কোচ হিসেবে চান কি না- এ নিয়ে ভক্তদের মাঝে একটি পুল তৈরি করেছিল মার্কা ইংলিশ। স্পেনের প্রথম সারির প্রচারমাধ্যমের করা সে পুলে ভোট পড়েছে দুই হাজারেরও বেশি। যেখানে ৮৭ শতাংশ ভক্ত ক্রিশ্চিয়ানো রোনালদোদের ক্লাসের হেড মাস্টারের বরখাস্ত চেয়েছেন।

ইংলিশ প্রিমিয়ার লিগে গত ১৪ অক্টোবর লিডস ইউনাইটেডকে ৫-১ গোলে উড়িয়ে ২০২১-২২ মৌসুম শুরু করে ম্যানইউ। পরের ম্যাচেই সাউদাম্পটনের সাথে ড্র করে তারা। এরপর টানা দুই জয় পেলেও মৌসুমের প্রথম চ্যাম্পিয়নস লিগের ম্যাচে খর্ব শক্তির দল ইয়ং বয়েজের কাছে হেরে যায় ইপিএল জায়ান্টরা। 

cristiano ronaldo leicester city v manchester united premier leagueসবশেষ ম্যাচে লেস্টার সিটির কাছে হেরেছে ম্যানইউ

সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে চলতি মৌসুমে এখন পর্যন্ত ১১ ম্যাচ খেলেছে ম্যানইউ। এর মধ্যে পাঁচ জয়, চার পরাজয়ের পাশাপাশি আছে দুই ড্র। যে হিসাব রেড ডেভিলদের মতো নামিদামি ক্লাবের সাথে মেলাতে কষ্ট হচ্ছে ভক্তদের।

দুই নম্বরে থেকে ইংলিশ প্রিমিয়ার লিগের গত মৌসুম শেষ করেছিল ম্যানইউ। আট ম্যাচ শেষে এবার টেবিলের ছয় নম্বরে অবস্থান করছে তারা। চার জয় এবং সমান দুটি করে পরাজয়  ও ড্রয়ে ক্রিশ্চিয়ানো রোনালদো, ব্রুনো ফর্নান্দেজ, ডেভিড ডি গিয়াদের সংগ্রহ ১৪ পয়েন্ট।

ক্লাব পর্যায়ে ইউরোপ সেরা হওয়ার আসর চ্যাম্পিয়নস লিগে ‘এফ’ গ্রুপের তিন নম্বরে অবস্থান করছে ম্যানইউ। দুই মাচে একটি করে জয়-পরাজয়ে তাদের সংগ্রহ তিন পয়েন্ট।