advertisement
আপনি দেখছেন

চলতি মৌসুমের শুরু থেকেই নড়বড়ে অবস্থা ম্যানচেস্টার ইউনাইটেডের। গেল রোববার লিভারপুলের বিরুদ্ধে ৫-০ গোলে বিধ্বস্ত হওয়ার পর ভিত নড়ে গেছে ক্লাবের। প্রধান কোচ ওলে গানার সুলশারকে সরিয়ে দেওয়ার দাবিতে সোচ্চার হয়ে উঠেছেন রেড ডেভিলস সমর্থকরা।

zidaneজিদান

ব্রিটিশ মিডিয়ার গুঞ্জন, যে কোনো সময় সরিয়ে দেওয়া হতে পারে নরওয়েজান কোচকে। সুলশারকে ছাঁটাই করে রিয়াল মাদ্রিদের সাবেক কোচ জিনেদিন জিদানকে ওল্ড ট্রাফোর্ডে আনতে চায় ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনালদোদের কোচ হতে রাজি নন জিজু।

সোমবার এক প্রতিবেদনে এই খবরটি দিয়েছে ইএসপিএন ফুটবল। তাদের দাবি, জিদানকে ক্লাবের পরবর্তী কোচ বানানোর ইচ্ছে নীতি নির্ধারকদের। জিজু রাজি না থাকায় অন্য কোচ খুঁজছে ইউনাইটেড। এ যাত্রায় চেলসি, ইন্টার মিলান ও জুভেন্টাসের সাবেক কোচ অ্যান্তনিও কন্তেকে পছন্দ তাদের।

ole gunnar solskjaer man utd vs aston villa 2019 20সুলশার

রিয়াল মাদ্রিদের যুব দলের কোচ হিসেবে কোচিংয়ে হাতেখড়ি শুরু হয় জিদানের। এরপর দুই মেয়াদে মূল দলের দায়িত্ব পালন করেছেন ফরাসি কিংবদন্তি। ফরাসি সংবাদমাধ্যমে গুঞ্জন আছে ফ্রান্সের পরবর্তী কোচ হতে পারেন জিজু। আগামী বিশ্বকাপ কিংবা ইউরোর পরই দিদিয়ের দেশামের স্থলাভিষিক্ত হতে পারেন তিনি।

গত মৌসুম শেষে রিয়াল মাদ্রিদের কোচ হিসেবে দ্বিতীয়বার সরে দাঁড়ান ৪৯ বছর বয়সী জিদান। লস ব্ল্যাঙ্কোসদের হয়ে দুই মেয়াদে তিনটি উয়েফা চ্যাম্পিয়নস লিগ, দুটি স্প্যানিশ লা লিগা, দুটি ক্লাব বিশ্বকাপ, দুটি স্প্যানিশ সুপার কাপ ও দুটি উয়েফা সুপার কাপ জিতেছেন জিদান।