advertisement
আপনি পড়ছেন

চলতি মৌসুমে জুভেন্টাস ছেড়ে গেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। দলবদলের শেষ দিনে পর্তুগিজ যুবরাজ যোগ দেন পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে। তার তুরিন ছাড়াটা ভালোভাবে নেয়নি সাদা-কালো শিবির। সম্প্রতি সেটা প্রকাশ করেছেন ক্লাবের অধিনায়ক জর্জিও কিয়েলিনি। তার মতে, রোনালদো আগেই চলে গেলে পারতেন।

juventus vs hellas veronaজুভরা হেরে গেছে ২-১ গোলে

তাহলে হয়তো নতুন মৌসুমের জন্য ভালোভাবে প্রস্তুতি নিতে পারতো তুরিনের বুড়িরা। জুভেন্টাস এখনো গুছিয়ে উঠতে পারেনি। রোনলদোর শূন্যতা হাড়ে হাড়ে টের পাচ্ছে তারা। মৌসুমের শুরু থেকে নিজেদের হারিয়ে খুঁজতে থাকা দলটা আবার হেরে বসেছে। শনিবার রাতে ইতালিয়ান সিরি’এ লিগে জুভদের ২-১ গোলে হারিয়ে দিয়েছে হেলাস ভেরোনা।

ম্যাচটা ঠিকঠাক শুরুর আগেই ধাক্কা খেয়ে বসে জুভেন্টাস। একটা নয়, দুটো গোল হজম করে তারা। ১১ মিনিটে প্রথম গোল, পরেরটা ১৪ মিনিটে। হেলাস ভেরোনার দুটো গোলই করেন আর্জেন্টাইন স্ট্রাইকার জিওভান্নি সিমন। তিনি অ্যাটলেটিকো মাদ্রিদ কোচ ডিয়েগো সিমনের তিন পুত্রের মধ্যে সর্বকনিষ্ঠ।

giorgio chiellini juventusজর্জিও কিয়েলিনি

জোড়া ধাক্কায় বেসামাল জুভেন্টাস আর ম্যাচে ফিরতে পারেনি। ম্যাচের ৮০ মিনিটে সাদা-কালো শিবিরের হয়ে সান্ত্বনার একটি গোল করেন ম্যাককেনি। কিন্তু হার ঠেকাতে গোলটা যথেষ্ঠ ছিল না। এ নিয়ে টানা দুই ম্যাচ হারল জুভেন্টাস। সবমিলিয়ে লিগের চলতি মৌসুমে এটা তাদের চতুর্থ হার।

এই হারে লিগ টেবিলের নয় নম্বরে নেমে গেল জুভেন্টাস। আটে উঠে এসেছে হেলাস ভেরোনা। দুটি দলেরই সংগ্রহ সমান ১৫ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে সমান পয়েন্ট নিয়ে সপ্তমস্থানে আছে ফিওরেন্তিনা। ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে নাপোলি। একই পয়েন্ট এসি মিলানেরও। তবে গোলগড়ে পিছিয়ে তারা আছে দুইয়ে।