advertisement
আপনি পড়ছেন

শনিবার রাতে স্প্যানিশ লা লিগার ম্যাচে এলচেকে ২-১ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। লস ব্ল্যাঙ্কোসদের জয়ের নায়ক ভিনিচিয়াস জুনিয়র। রিয়ালের দুটো গোলই করেছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার। ২২ মিনিটে প্রথম গোলের পর ৭৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন এই তরুণ তুর্কি।

ancelotti spokes after win over elcheশিষ্যদের ওপর ‘বিরক্ত’ রিয়াল কোচ

এর ১৩ মিনিটে পর রাউল গুটি সরাসরি লাল কার্ড দেখলে দশজনের জনের দলে নেমে আসে এলচে। খুব স্বাভাবিকভাবেই ম্যাচটা ওখানে শেষ হয়ে গেছে। রিয়াল খেলোয়াড়রাও কেমন যেন গা ছাড়া ভাব নিয়ে শেষ বাঁশির জন্য অপেক্ষা করছিলেন। ঠিক ওই সময়েই গা ঝাড়া দিয়ে ওঠে এলচে।

চমক দেখায় স্বাগতিক শিবির। ৮৬ মিনিটে পেরো মিল্লা রিয়ালকে একটি গোল ফিরিয়ে দেন। সমতায় ফিরতে এর পরের কয়েক মিনিট সর্বস্ব নিয়ে ঝাঁপিয়ে পড়ে এলচে। ভাগ্যিস থিবাউট কোর্তোয়ার মতো গোলরক্ষক ছিলেন। অন্যথায় আরেকটা গোল হজম করে জ্বলে ওঠা এলচের বিরুদ্ধে পয়েন্ট খোয়াতে পারতো রিয়াল।

real madrid players 2021এলচের বিরুদ্ধে পয়েন্ট খোয়াতে পারতো রিয়াল

খেলোয়াড়দের এই আয়েশি ভাবে বিরক্ত হয়েছেন রিয়াল কোচ কার্লো আনচেলত্তি। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে ইতালিয়ান কোচ বলেছেন, 'আমরা ম্যাচটা ভালোভাবেই নিয়ন্ত্রণ করেছি। ব্যতিক্রম কেবল শেষের সময়টুকু। (দ্বিতীয় গোলের পর) সবাই ভেবেছিল ম্যাচটা শেষ হয়ে গেছে। কিন্তু অপনাকে মনে রাখতে হবে যতক্ষণ না রেফারি বাঁশি বাজাচ্ছেন তার আগে খেলা শেষ হয় না।'

শেষ পর্যন্ত রিয়াল পুরো তিন পয়েন্ট পেয়েছে তাতে খুশি আনচেলত্তি। ম্যাচের নায়ক ভিনিচিয়াসের জন্য প্রশংসার ঝাঁপি খুলে দিয়েছেন তিনি। বলেছেন, 'আমি কিছুই করিনি। শুধু ওর ওপর আস্থা রেখেছি। ওর ওপর আমার অবশ্যই আস্থা রাখা উচিত কারণ ও সত্যিই ভালো খেলছে এবং গোল করছে।'

আনচেলত্তি আরেক ব্রাজিলিয়ান মার্সেলোরও প্রশংসা করেছেন।