advertisement
আপনি পড়ছেন

মাঠে নামলেই গোলউৎসব করা যেন নিয়ম হয়ে দাঁড়িয়েছে লিভারপুলের জন্য। চলতি মৌসুমে ইতোমধ্যে তাদের আগুনে পুড়েছে ওয়াটফোর্ড, ম্যানচেস্টার ইউনাইটেড, আর্সেনালের মতো বড় দলগুলো। বাদ গেল না সাউদাম্পটনও। রালফ হ্যাসেনহাটলের দলের বিপক্ষেও বড় জয় তুলে নিয়েছে ইংলিশ জায়ান্টরা।

liverpool vs southamptonসাউদাম্পটনের বিপক্ষে বড় জয় তুলে নিয়েছে লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল রাতে নিজেদের মাঠ এনফিল্ডে সাউদাম্পটনকে আতিথেয়তা দেয় লিভারপুল। একচেটিয়া লড়াই শেষে সফরকারী দলকে ৪-০ গোলে হারিয়েছে ২০১৮-১৯ মৌসুমে চ্যাম্পিয়নস লিগের শিরোপাধারীরা। জোড়া গোল করেন পর্তুগীজ তারকা ফরোয়ার্ড দিয়েগো জোতা। একবার করে স্কোরশিটে নাম লিখিয়েছেন থিয়াগো আলকান্তারা ও ভার্জিল ফন ডাইক।

ম্যাচ জুড়ে লিভারপুলের দাপুটে ফুটবলের কাছে অসহায় ছিল সাউদাম্পটন। স্বাগতিকদের বিপক্ষে নুন্যতম প্রতিরোধ গড়ে তুলতে পারেনি তারা। নিজেদের রক্ষণের দৃঢ়তার কারণে বেশ কয়েকটি গোল হজম করা থেকে বেঁচে যায় ইপিএলের দ্বিতীয় সারির দলটি। ম্যাচের চার গোলের মধ্যে একটি হয়েছে বিরতির পর। বাকি তিনটা প্রথমার্ধে।

liverpool vs southampton 2গোলের পর লিভারপুলের খেলোয়াড়দের উল্লাস

এর মাধ্যমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে টানা তিন জয় তুলে নিল লিভারপুল। এর মধ্যে একটি উয়েফা চ্যাম্পিয়নস লিগে। সবশেষ গত ৭ নভেম্বর লন্ডন স্টেডিয়ামে স্বাগতিক ওয়েস্ট হ্যামের কাছে ৩-২ গোলে পরাজয় বরণ করেছিল ইয়ুর্গেন ক্লপের দল।

টেবিলের দুই নম্বরে অবস্থান করছে লিভারপুল। ১৩ ম্যাচে আট জয়, চার ড্র এবং এক পরাজয়ে তাদের সংগ্রহ ২৮ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে ২৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে টমাস টুখেলের দল চেলসি। ২৬ পয়েন্ট পাওয়া ম্যানচেস্টার সিটির অবস্থান তিন নম্বরে।