advertisement
আপনি পড়ছেন

স্প্যানিশ লা লিগায় আজ সেভিয়ার মোকাবেলা করবে রিয়াল মাদ্রিদ। লস ব্লাঙ্কোসদের হোম ভেন্যু সান্টিয়াগো বার্নাব্যুতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়। পেটের সমস্যা থেকে পুরোপুরি সুস্থ না হওয়ায় আসন্ন ম্যাচে ইডেন হ্যাজার্ডকে ছাড়াই মাঠে নামবে স্বাগতিকরা। এমনটাই জানিয়েছেন রিয়াল মাদ্রিদের হেড কোচ কার্লো আনচেলত্তি।

eden hazard sadইডেন হ্যাজার্ড

পেটের সমস্যার কারণে গত ১৪ নভেম্বর এস্তোনিয়ার বিপক্ষে ২০২২ কাতার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ থেকে উঠে যান হ্যাজার্ড। এরপর রিয়াল মাদ্রিদের হয়ে স্প্যানিশ লা লিগায় গ্রানাডা এবং চ্যাম্পিয়নস লিগে শেরিফ তিরাসপুলের বিপক্ষে ম্যাচ দুটি খেলতে পারেননি। দলের সাথে যোগ দিয়ে অনুশীলন করলেও এখনও ম্যাচের জন্য ফিট নন সাবেক চেলসি তারকা।

যোগ দেওয়ার পর থেকেই একের পর ইনজুরির কারণে রিয়াল মাদ্রিদ একাদশে নিয়মিত হতে পারেননি হ্যাজার্ড। আনচেলত্তির বিশ্বাস, নিজেকে প্রমাণের জন্য ফিরে আসতে মুখিয়ে আছেন এই অ্যাটাকিং মিডফিল্ডার। প্রাক ম্যাচ সংবাদ সম্মেলনে গ্যালাকটিকো বস বলেন, ‘আমি দেখছি হ্যাজার্ডের ভাগ্য খুবই খারাপ। সে দলে নিয়মিত হতে পারছে না। নিজেকে প্রমাণের জন্য সে দলে ফিরে আসতে চায়।’

‘হ্যাজার্ড সব সময়ই রিয়াল মাদ্রিদের হয়ে খেলার স্বপ্ন দেখেছেন। গুরুত্বপূর্ণ বিষয় হল, এই মুহুর্তে তাকে নিজের জায়গায় অটুট থাকতে হবে। আপনি যদি কিছু চান তবে সেটা কার্যকর হবেই। হ্যাজার্ডও যা করা দরকার তার সব কিছুই করে যাচ্ছে। কোনো কিছুরই কমতি রাখছে না,’ যোগ করেন আনচেলত্তি।

চলমান লা লিগায় দুর্দান্ত সময় পার করছে রিয়াল মাদ্রিদ। ১৩ ম্যাচে নয় জয়, তিন ড্র এবং এক পরাজয়ে তাদের সংগ্রহ ৩০ পয়েন্ট। অবস্থান করছে টেবিলের শীর্ষে। এক ম্যাচ বেশি খেলে ২৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে রিয়াল সোসিয়েদাদ।