advertisement
আপনি পড়ছেন

৩৬ বছর বয়সে বাকিরা যখন অবসরের চিন্তা করেন, ক্রিশ্চিয়ানো রোনালদো তখন নিজেকে উপস্থাপন করছেন আরও ধারালোভাবে, পূর্ণদ্যমে। বয়সটাকে শুধুই একটা সংখ্যা বানিয়ে একের পর এক গড়ে চলেছেন অসাধারণ সব কীর্তি। সম্প্রতি স্পর্শ করেছেন ৮০০ গোলের মাইলফলক। এখানেই থেমে যেতে চান না পর্তুগীজ তারকা, চোখ এবার নতুন রেকর্ডে।

christiano ronaldo man utdআরও রেকর্ড গড়তে চান রোনালদো

ইংলিশ প্রিমিয়ার লিগে গত ২ ডিসেম্বর রাতে আর্সেনালের বিপক্ষে মাঠে নামে ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্রাফোর্ডে প্রথমে পিছিয়ে পড়েও মিকেল আর্তোর দলকে ৩-২ ব্যবধান পরাজিত করেছে রেড ডেভিলসরা। দলের হয়ে শেষ গোল দুটি করেন রোনালদো। তাতেই অফিসিয়ালি ক্লাব এবং জাতীয় দল মিলে ৮০০ গোল করা ইতিহাসের প্রথম ফুটবলার বনে গেছেন রিয়াল মাদ্রিদের সাবেক তারকা।

রোনালদোর ক্যারিয়ারে বর্তমান গোলসংখ্যা ৮০১। এজন্য মোট ১ হাজার ৯৭ ম্যাচে মাঠে নেমেছেন। কিছুদিন আগেই হয়েছেন ইতিহাসের সেরা গোলদাতা। এজন্য গত মার্চে কিংবদন্তি পেলের (৭৬৭ গোল) পর কিছুদিন আগে পেছনে ফেলেছেন আরেক ব্রাজিলিয়ান সাবেক তারকা রোমারিওকে (৭৭২ গোল)।

cristiano ronaldo 2020রোনালদো

৮০০ গোলের মাইলফলক স্পর্শ করতে পেরে উচ্ছ্বসিত রোনালদো। আগামী দিনের পথচলার জন্য ভক্তদের পাশে চেয়েছেন এই ফরোয়ার্ড।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘ইতিহাসের প্রথম ফুটবলার হিসেবে ৮০০ গোল করতে পেরে আমি অনেক খুশি। এটা আমার জন্য বিস্ময়কর এবং অবিস্মরণীয়। আমার পাশে থাকার জন্য ভক্ত-সমর্থকদের ধন্যবাদ। সবাইকে সামনের দিনগুলোর জন্যও পাশে চাই। ৮০১ গোল করেছি। এই সংখ্যাটা এগিয়ে চলুক এবং আরও রেকর্ড ভাঙতে থাকুক।’