advertisement
আপনি পড়ছেন

চলতি বছর দুবাই থেকে আর্জেন্টিনার কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনার হাবলট ব্র্যান্ডের একটি ঘড়ি চুরি হয়ে যায়। সেটা উদ্ধার করা হয়েছে ভারতের আসাম থেকে। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে দেওয়া বার্তায় আসামের মূখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বকর্মা বিষয়টি নিশ্চিত করেছেন।

maradona watchআসাম থেকে উদ্ধার করা হয়েছে ম্যারাডোনার চুরি হওয়া ঘড়ি

আসাম পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, দুবাই পুলিশ তাদেরকে জানিয়েছে, ম্যারাডোনার ঘড়িটি যিনি চুরি করেছেন তিনি আসামে থাকেন। এই তথ্যের ভিত্তিতে তল্লাশি শুরু কর হয়। আজ শনিবার (১১ ডিসেম্বর) ভোর চারটার দিকে শিবসাগর জেলা থেকে অভিযুক্ত ওয়াজিদ হোসেন নামক এক ব্যক্তিতে গ্রেফতার করে পুলিশ। তার কাছেই ছিল মূল্যবান ঘড়িটি।

ম্যারাডোনার স্বাক্ষর করা তার ব্যক্তিগত বেশ কিছু জিনিস রাখা ছিল দুবাইয়ের একটি সংগ্রহশালায়। যেখানে নিরাপত্তরক্ষী হিসেবে কর্মরত ছিলেন ওয়াজিদ। গত আগস্টে ঘড়িটি চুরি করে আসামে পালিয়ে আসেন তিনি। এরপর থেকেই তাকে ধরার জন্য বিভিন্নভাবে চেষ্টা করে আসছিল দুবাই পুলিশ।

টুইট বার্তায় আসামের মূখ্যমন্ত্রী লেখেন, ‘আন্তর্জাতিক সাহায্য নিয়ে আসাম এবং দুবাই পুলিশ যৌথভাবে কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনার হাবলট ব্র্যান্ডের ঘড়িটি উদ্ধার করেছে। এই ঘটনার অভিযুক্ত ওয়াজিদ হোসনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে উপযুক্ত আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

গ্রেফতারের সময় শ্বশুর বাড়িতে লুকিয়ে ছিলেন ওয়াজিদ। শিবসাগর পুলিশ সুপার রাকেশ রৌশন বলেন, ‘গোপন সূত্রে খবর পেয়ে আমরা শুক্রবার রাতে তল্লাশি শুরু করি। আজ ভোরে ওয়াজিদকে তার শ্বশুর বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। সেই সাথে হাবলট ব্র্যান্ডের ঘড়িটিও উদ্ধার করা হয়েছে। এখন পুরো ঘটনা তদন্ত করা হবে।’