advertisement
আপনি পড়ছেন

সবশেষ গত ৩০ অক্টোবর ক্রিস্টাল প্যালেসের কাছে ২-০ গোলে হেরেছিল ম্যানচেস্টার সিটি। এরপর থেকেই অপ্রতিরোধ্য তারা। দাপুটে জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড, এভারটন, ওয়েস্ট হ্যামের মতো দলের বিপক্ষে। সে ধারাবাহিকতা ধরে রেখে এবার উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের বিপক্ষেও পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে পেপ গার্দিওলার শিষ্যরা।

city and man utdজিতেছে সিটি এবং ম্যানইউ

ইংলিশ প্রিমিয়ার লিগে গত রাতে নিজেদের চেনা আঙিনা ইতিহাদ স্টেডিয়ামে উলভারহ্যাম্পটনকে ১-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। অপর ম্যাচে নরউইচ সিটির বিপক্ষে সমান ব্যবধানে জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। দলের হয়ে একমাত্র গোলটি করেন পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

ম্যাচের প্রথমার্ধে গোছালো ফুটবল খেলতে পারেনি সিটি। বিরতির পর চেনা ছন্দ দেখাতে শুরু করে তারা। একের পর আক্রমণে ১০ জনের উলভারহ্যাম্পটনের টুটি চেপে ধরে। ম্যাচের ৬৬ মিনিটে বিতর্কিত পেনাল্টি থেকে জয় সূচক গোলটি করেন ইংলিশ তারকা রহিম স্টার্লিং।

city vs wolesসিটির খেলোয়াড়দের উল্লাস

এই জয়ে শীর্ষস্থান আরও সুসংহত হয়েছে সিটির। ১৬ ম্যাচে ১২ জয়, দুটি করে ড্র এবং পরাজয়ে তাদের সংগ্রহ ৩৮ পয়েন্ট। সমান ম্যাচ খেলে আট নম্বরে অবস্থান করছে উলভারহ্যাম্পটন। ছয় জয়, সাত পরাজয় এবং তিন ড্রয়ে তাদের নামের পাশে আছে ২১ পয়েন্ট।

অন্যদিকে, ক্যারো রোড স্টেডিয়ামে আক্রমণ কিংবা বল দখল- কোনোটাতেই তেমন আধিপত্য দেখাতে পারেনি ম্যানইউ। কয়েকটা সুযোগ পেলেও ফরোয়ার্ডদের ব্যর্থতায় কেবল হতাশা বেড়েছে। অবশেষে ম্যাচের ৭৫ মিনিটে স্পট কিক থেকে ব্যবধান গড়ে দেন রোনালদো। তার আগে সাবেক জুভেন্টাস তারকাকে ছয় গজ বক্সের মুখে ফেলে দেন স্বাগতিক ডিফেন্ডার ম্যাক্স অ্যারন্স।

man utd vs norwichবল নিয়ে ছুটছেন রোনালদো

টেবিলের পাঁচ নম্বরে আছে ম্যানইউ। ১৬ ম্যাচে আট জয়, তিন ড্র এবং পাঁচ পরাজয়ে তাদের সংগ্রহ ২৭ পয়েন্ট। ১০ পয়েন্ট পাওয়া নরউেইচের অবস্থান তলানিতে।