advertisement
আপনি পড়ছেন

বিশ্বের বিভিন্ন দেশের মতো ইংল্যান্ডেও ফের মরণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। এর ফলে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যানচেস্টার ইউনাইটেড ও ব্রেন্টফোর্ডের মধ্যকার ম্যাচটি স্থগিত করেছে কর্তৃপক্ষ। আজ বাংলাদেশ সময় রাত দেড়টায় শুরু হওয়ার কথা ছিল ম্যাচটি।

man utd sadস্থগিত করা হয়েছে ম্যানইউ ও ব্রেন্টফোর্ডের মধ্যকার ম্যাচ

ম্যাচ শুরুর আগের দিন ম্যানইউর মূল দলের বেশ কয়েকজন খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফ করোনা পজিটিভ হন। এজন্য নিজেদের ট্রেনিং কমপ্লেক্স বন্ধ করে দেয় ইংল্যান্ডের শীর্ষ ক্লাবটি। তবে কতজন করোনা আক্রান্ত হয়েছেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

ইংলিশ প্রিমিয়ার লিগের নিয়ম অনুযায়ী, করোনা আক্রান্ত সবার জন্য আইসোলেশনের ব্যবস্থা করেছে ম্যানইউ কর্তৃপক্ষ। তাই নির্দিষ্ট সময় শেষে ফের কোভিড টেস্টে নেগেটিভ আসার শর্তে তারা মাঠে ফিরতে পারবেন। এক বিবৃতিতে ম্যানইউ বিষয়টি নিশ্চিত করেছে।

ওই বিবৃতিতে বলা হয়, ‘করোনা টেস্টে আমাদের মূল দলের কয়েকজন খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফ পজিটিভ হয়েছেন। তারা প্রত্যেকেই এখন আইসোলেশনে। এজন্য ব্রেন্টফোর্ডের বিপক্ষে আসন্ন ম্যাচটি স্থগিত করা হয়েছে। ম্যাচ শুরুর তারিখ পরর্বর্তীতে জানিয়ে দেওয়া হবে।’

করোনার প্রভাবে চলতি মৌসুমে ইপিএলের ম্যাচ স্থগিত হওয়ার ঘটনা এটাই প্রথম নয়। একই কারণে গত রোববার টটেনহাম হটস্পার এবং ব্রাইটনের মধ্যকার ম্যাচটিও পিছিয়ে দেওয়া হয়েছে।