advertisement
আপনি পড়ছেন

গত কয়েকদিন ধরে শোনা যাচ্ছে, সব ধরনের ফুটবলকে বিদায় বলতে যাচ্ছেন লিওনেল মেসির বন্ধু সার্জিও আগুয়েরো। সবশেষ পাওয়া তথ্যানুযায়ী এই গুঞ্জনই সত্য হতে চলেছে। আর্জেন্টিনার জনপ্রিয় সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, অবসর নেওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত করে ফেলেছেন বার্সার এই খেলোয়াড়। মেসির সাথে খেলার স্বপ্ন নিয়ে চলতি মৌসুমেই ম্যানচেস্টার সিটি থেকে বার্সায় যোগ দিয়েছিলেন তিনি।

aguero barcelona sad 4অবসর নিতে যাচ্ছেন আগুয়েরো

এক প্রতিবেদনে টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, বুধবার আর্জেন্টিনা সময় সকাল ৮টায় ক্যাম্প ন্যুতে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করেছে বার্সেলোনা। যেখানে নিজের অবসর নিয়ে বিস্তারিত আলোচনা করবেন আগুয়েরো। উপস্থিত থাকবেন কাতালান বোর্ডের সভাপতি হুয়ান লাপোর্তা।

জানা গেছে, আগুয়েরোর সিদ্ধান্তের প্রতি সম্মান জানাবেন লাপোর্তা। মূলত বার্সার সংবাদ সম্মেলনের ঘোষণা দেওয়ার পর ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটির সাবেক স্ট্রাইকারের অবসর বিষয়টি বিশ্বাস করতে শুরু করেছেন ভক্তরা। যদিও অবসর নিয়ে এখনও আগুয়েরোর কাছের কেউ কোন ধরনের মন্তব্য করতে রাজি হননি।

aguero and guardiola 1ম্যান সিটির জার্সিতে আগুয়েরো

ম্যানচেস্টার সিটি থেকে গত জুনে ফ্রিতে আগুয়োকে দলে ভেড়ায় বার্সা। দুই পক্ষের মধ্যে দুই বছরের চুক্তি হয়েছিল। ইনজুরি কাটিয়ে ১৮ অক্টোবর ভ্যালেন্সিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে নতুন ক্লাবের জার্সিতে অভিষেক হয় আর্জেন্টাইন স্ট্রাইকারের। প্রথম গোল করেন ২৪ অক্টোবর এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে।

বার্সার হয়ে বেশি দিন খেলা হলো না আগুয়েরোর। ৩১ অক্টোবর আলাভেজের বিপক্ষে ম্যাচের ৪০ মিনিটে বুকে ব্যথা নিয়ে মাঠ ছাড়েন। হাসপাতালে ভর্তি করে টেস্টের পর জানা যায়, হৃদরোগে ভুগছেন ৩৩ বছর বয়সী এই আর্জেন্টাইন ফুটবলার।

প্রাথমিকভাবে তিন মাসের জন্য আগুয়েরোকে মাঠের বাইরে থাকার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা। তবে সেটা তিন মাস নয়, মেনে নিতে হচ্ছে সারাজীবনের জন্য!