advertisement
আপনি পড়ছেন

পর্যাপ্ত ভালোমানের খেলোয়াড় না থাকায় পরিকল্পনা বাস্তবায়নে সমস্যায় পড়তে হচ্ছে আন্তোনিও কন্তেকে। তাই খুব শীঘ্রই স্কোয়াড়ে দারুণ কিছু তারকা না পেলে চলতি মাসেই স্পার্স শিবির ছাড়বেন সাবেক ইতালিয়ান ফুটবলার। এমনটাই দাবি স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার।

antonio conteদুর্দান্ত কিছু খেলোয়াড় দরকার কন্তের

টানা ব্যর্থতার কারণে গত অক্টোবরের শেষ দিকে নুনো সান্তোকে বরখাস্ত করে টটেটনহাম। এরপর কন্তেকে পর্তুগীজ কোচের স্থলাভিষিক্ত করে ইংলিশ ক্লাবটি। ৭ নভেম্বর পথচলা শুরুর পর থেকে ইংলিশ প্রিমিয়ার লিগে এখনও হারেনি ক্লাবটি। যেখানে পাঁচ জয়ের বিপরীতে আছে তিন ড্র।

দলের পারফরম্যান্সের গ্রাফ আরও ওপরে দেখতে চান কন্তে। এক প্রতিবেদনে মার্কা জানিয়েছে, ইতোমধ্যে ক্লাবের চুক্তির দায়িত্বে থাকা ড্যানিয়েল লেভিকে পছন্দের খেলোয়াড়ের তালিকা দিয়েছেন সাবেক ইন্টার মিলান কোচ। তবে সেই তালিকা থেকে চলমান শীতকালীন দলবদলে বড়জোর একজন খেলোয়াড় পেতে পারেন।

tottenham team sadকেন, সন ছাড়া টটেনহামের হয়ে কেউ তেমন ঝলক দেখাতে পারছেন না

জানা গেছে, এমনটা হলে টটেনহামে কন্তের থাকার সম্ভাবনা প্রায় কমে যাবে। সেক্ষেত্রে ইন্টার মিলান ছাড়ার মাত্র তিন মাসের মধ্যেই ফের আরও একটি নতুন ক্লাবে দেখা যেতে পারে ৫২ বছর বয়সী কোচকে। তবে স্কোয়াডের জন্য ভালো কিছু খেলোয়াড় পেলে টটেনহামে আরও কিছুদিন থেকে যাবেন কন্তে।

বর্তমানে টটেনহামে হাতে গোনা দুই একজন তারকা খেলোয়াড় আছেন। এদের মধ্যে ইংলিশ অধিনায়ক এবং ফরোয়ার্ড হ্যারি কেইন ও দক্ষিণ কোরিয়ার হিউন মিং সন অন্যতম। বাকিদের মধ্যে যারা খেলছেন তাদের কেউই বলার মতো পারফর্ম করতে পারছেন না। এরপরও দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে টেবিলের ছয় নম্বরে আছে ক্লাবটি। ১৮ ম্যাচে ১০ জয়, তিন ড্র এবং পাঁচ পরাজয়ে তাদের সংগ্রহ ৩৩ পয়েন্ট। লিগে আগামীকাল বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় আর্সেনালের বিপক্ষে মাঠে নামবে স্পার্সরা।