advertisement
আপনি পড়ছেন

স্প্যানিশ লা লিগায় এলচের কাছে পয়েন্ট হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এছাড়াও করিম বেনজেমার জন্য আরও একটি বাজে খবর আছে। ডাকাতি হয়েছে এই ফরাসি তারকা খেলোয়াড়ের বাড়িতে। এমনটাই জানিয়েছে মাদ্রিদ পুলিশ।

karim benzema sadকরিম বেনজেমা

গত ২৩ জানুয়ারি এলচের বিপক্ষে ম্যাচে অনেক ভুগতে হয়েছে রিয়াল মাদ্রিদকে। নিজেদের মাঠ সান্টিয়াগো বার্নাব্যুতে বেশিরভাগ সময় পিছিয়ে থেকেও শেষের দিকের গোলে ড্র করেছে কার্লো আনচেলত্তির দল। অথচ ২১ জানুয়ারি এই দলটিকে হারিয়েই কোপা দেল রের শেষ আটে জায়গা করে নিয়েছে গ্যালাকটিকোরা।

মৌসুমের শুরু থেকেই দুর্দান্ত ফর্মে আছেন বেনজেমা। তার একা কাঁধে ভর দিয়ে এবার একাধিক ম্যাচ জিতেছে লা লিগার শীর্ষস্থানীয় দলটি। এলচের বিপক্ষে অনেকটাই বিবর্ণ ছিলেন ৩৩ বছর বয়সী ফরোয়ার্ড। করেছেন পেনাল্টি মিস। বিরতির পর তাকে তুলে নেন রিয়াল মাদ্রিদ বস আনচেলত্তি।

বেনজেমার খেলা দেখতে পরিবারের সবাই হাজির হয়েছিলেন সান্টিয়াগো বার্নাব্যুতে। সেই সুযোগটাই কাজে লাগিয়েছে ডাকাত দল। মাদ্রিদ পুলিশ জানিয়েছে, রোববার স্থানীয় সময় বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে বেনজেমার সান সেবাস্তিয়ান দে লস রেয়েসের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতিতে বেনজেমার কি পরিমাণ ক্ষতি হয়েছে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।