advertisement
আপনি পড়ছেন

গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে, ম্যানচেস্টার ইউনাইটেডের হেড কোচের ভূমিকায় আসতে যাচ্ছেন এরিক টেন হ্যাগ। খবরটি যদি সত্য হয় তবে ক্লাব বদলাতে হবে ক্রিশ্চিয়ানো রোনালদোকে। কারণ হ্যাগের পরিকল্পনায় নেই পর্তুগীজ তারকা। এমনটাই জানিয়েছে ইংলিশ প্রচারমাধ্যম ডেইলি স্টার।

ronaldo and erik tean hagটেন হ্যাগ এবং রোনালদো

জুভেন্টাস থেকে দ্বিতীয় দফায় ম্যানইউতে যোগ দিয়ে পারফরম্যান্সের বিচারে কোন অংশে পিছিয়ে নেই রোনালদো। প্রায়ই ম্যাচেই পাচ্ছেন গোলের দেখা। কিন্তু সেটা দলের জন্য বলতে গেলে তেমন কোন ভূমিকা রাখতে পারছে না। ডেইলি স্টারের দাবি, ম্যানইউ’র দায়িত্ব পেলে আক্রমণভাগে পরিবর্তন আনবেন হ্যাগ। এই কোপ পড়বে সিআরসেভেনের ওপরও।

এদিকে রালফ র‌্যাগনিকের অধীনে ম্যানইউ’র অবস্থা ভালো যাচ্ছে না। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে সবশেষ ১০ ম্যাচের মধ্যে মাত্র তিনটিতে জয়ের মুখ দেখেছে রেড ডেভিলরা।

christiano ronaldo man utdরোনালদো

চলমান মৌসুমে সব শিরোপা থেকে দূরে সরে গিয়ে চার নম্বরে থেকে লিগ শেষ করাই এখন তাদের প্রধান লক্ষ্য। যদিও সে রাস্তাটাও অনেক কঠিন করে ফেলেছে ইংল্যান্ডের ক্লাবটি।

ঘুরে দাঁড়াতে র‌্যাগনিকের জায়গায় হ্যাগকে বসাবে ম্যানইউ, কয়েকদিন আগে এমন খবর প্রকাশ করেছে ব্রিটিশ ব্রডকাস্টিং কর্পোরেশন, বিবিসি।

ইংল্যান্ডের প্রথম সারির সংবাদমাধ্যমটির দাবি, ডাচ কোচের সাথে তিন বছরের চুক্তি করবে ম্যানইউ। যদিও সংশ্লিষ্ট ক্লাব থেকে এই বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।