advertisement
আপনি পড়ছেন

সবশেষ ম্যাচে কাগরিয়ারির বিপক্ষে জয়ের আত্মবিশ্বাস কাজে লাগাতে পারেনি জুভেন্টাস। বোলোনিয়ার কাছে প্রায় হারতেই বসেছিল তুরিনের ওল্ড লেডিরা। অন্তিত মুহূর্তে জালে বল পাঠিয়ে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির দল।

juventus vs bolognaদুই দলের খেলোয়াড়দের বল দখলের লড়াই

শক্তি-সামর্থ্যে এগিয়ে থাকায় বোলোনিয়ার বিপক্ষে জয়ের সংখ্যা বাড়ানোর দারুণ সুযোগ ছিল জুভেন্টাসের জন্য। কিন্তু আলিয়াঞ্জ স্টেডিয়ামে ইতালিয়ান সিরিএ’র ম্যাচটা জিতবে তো দূরে থাক, কঠিন পরীক্ষা দিতে হয়েছে স্বাগতিক শিবিরকে।

চেনা আঙিনায় বোলোনিয়ার সাথে বল দখলে কাছাকাছি থাকলেও আক্রমণে আধিপত্য ছিল জুভেন্টাসের। প্রতিপক্ষের গোলমুখে ২৩ শট নিয়ে মাত্র চারটি লক্ষ্যে রাখতে সক্ষম হয়েছে ইতালির জায়ান্ট দলটি। অন্যদিকে নয় শটের মধ্যে দুটি লক্ষ্যে রাখতে পেরেছে সফরকারীরা।

সুযোগ কাজে লাগাতে না পারায় কোনো দলই প্রথমার্ধে গোল করতে পারেনি। বিরতি থেকে ফেরার সাত মিনিট পর মার্কো অর্নাউটোভিক বোলোনিয়াকে এগিয়ে নেন। অনেক চেষ্টা করেও সমতায় ফিরতে পারছিল না জুভেন্টাস। অবশেষে অতিরিক্ত সময়ের পঞ্চম মিনিটে স্বাগতিকদের হয়ে লক্ষ্যভেদ করেন দুসান ভ্লাহোভিচ।

এই ম্যাচের পর টেবিলের চার নম্বরে আছে জুভেন্টাস। ৩৩ ম্যাচে তাদের সংগ্রহ ৬৩ পয়েন্ট। গত আসরের মতো এবারও লিগ জয়ের কোনো সম্ভাবনা নেই দলটির সামনে। ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে এসি মিলান।