advertisement
আপনি পড়ছেন

পাবলো মার্টিন পায়েজ গভির প্রতি লিভারপুলের আগ্রহটা নতুন কিছু নয়। কয়েক মাস আগেই বার্সেলোনার এই প্রতিভাবান খেলোয়াড়কে দলভুক্ত করতে চেয়েছিল ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি। এবার খেলাধুলাভিত্তিক প্রচারমাধ্যম স্পোর্ট জানিয়েছে, আসন্ন মৌসুমকে কেন্দ্র করে গভির প্রতি আগ্রহ বেড়েছে লিভারপুলের। তাকে নিয়ে আগ্রহ আছে আরো কয়েকটি দলের।

pablo gavi 3পাবলো মার্টিন পায়েজ গভিরা

সাম্প্রতিক সময়ে বার্সেলোনার একাদশের নিয়মিত সদস্য বনে গেছেন গভি। মাঝমাঠে এই স্প্যানিশ তরুণের পারফরম্যান্স মুগ্ধ করছে সবাইকে। এক প্রতিবেদনে স্পোর্ট দাবি করেছে, আগামী গ্রীষ্মকালীন দলবদলে গভিকে স্কোয়াডে টানতে চায় লিভারপুল। মাঝমাঠের উন্নতির কথা বিবেচনা করে ১৭ বছর বয়সী ফুটবলারের সাথে দীর্ঘ মেয়াদি চুক্তি করতে ইচ্ছুক রেডরা।

মৌসুম শেষের পথে হলেও বার্সেলোনার সাথে এখনও নতুন চুক্তিতে স্বাক্ষর করেননি গভি। এরপরও লিভারপুলের জন্য কাজটা সহজ হবে না। কারণ নতুন কোচ জাভি হার্নান্দেজের মাস্টার প্ল্যানের অংশ বনে গেছেন গভি। স্বদেশি এই খেলোয়াড়কে ধরে রাখতে চেষ্টার কোনো কমতি রাখবেন না স্পেনের কিংবদন্তি ফুটবলার জাভি, এমনটা হলফ করেই বলে দেওয়া যায়।

barcelona and liverpool logoবার্সা ও লিভারপুলের লোগো

গভি নিজেও বার্সেলোনায় থেকে যেতে আগ্রহী। তবে চুক্তি না হওয়ার আগ পর্যন্ত কোনো কিছুই নিশ্চিত করে বলার সুযোগ নেই। কাতালানরা যদি গভির সাথে নতুন চুক্তি সম্পাদন করতে ব্যর্থ হয় তাহলে তাকে উড়িয়ে নিতে বসে আছে আরো কয়েকটি ক্লাব।

খবরে বলা হচ্ছে, লিভারপুলের পাশাপাশি জার্মান লিগ বুন্দেসলিগার জায়ান্ট বায়ার্ন মিউনিখ এবং ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) গভিকে দলে ভেড়াতে আগ্রহী। এদের ভিড়ে লিভারপুল গভিকে দলে টানতে সফল হতে পারে কি না, সেটা সময়ই বলে দেবে।