advertisement
আপনি পড়ছেন

সদ্যোজাত পুত্র সন্তান হারানোর শোকে কাতর ক্রিশ্চিয়ানো রোনালদো। তাঁর অনুপস্থিতি ম্যানচেস্টার ইউনাইটেডকে ভালোই ভোগাল। অ্যানফিল্ড স্টেডিয়ামে গিয়ে কোনো গোলই করতে পারেনি রেড ডেভিলসরা। বরং হজম করেছে এক হালি গোল! মঙ্গলবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটিতে ম্যানইউকে ডেকে এনে ৪-০ গোলে বিধ্বস্ত করল লিভারপুল।

reds made history with another dominant win over man utdলিভারপুলের মাঠে বিধ্বস্ত রোনালদোবিহীন ম্যানইউ

পরিচিত দর্শকদের সামনে ম্যাচের ভাগ্য প্রথম ভাগেই নিশ্চিত করে ফেলে ইয়ুর্গেন ক্লপের দল। দুই অর্ধে দুটি করে চারটি গোল করে লিভারপুল। দলের চার গোলের সঙ্গে সরাসরি জড়িয়ে থাকলেন তিনজন। মোহাম্মদ সালাহ করেছেন জোড়া গোল। অন্য গোল দুটি সাদিও মানে ও লুইস দিয়াজের। তিনজনই আবার তিনটি গোলে অ্যাসিস্ট করেন। শেষ গোলটার রূপকার অবশ্য ডিয়েগো জোতা। পাঁচ মিনিটে শুরু হওয়া গোল উৎসব থামে ৮৫ মিনিটে।

অবশ্য ম্যানইউ যে হারবে এটা এক প্রকার অনুমিতই ছিল। সেটা কেবল রোনালদোর অনুপস্থিতির কারণেই নয়। ইংলিশ প্রিমিয়ার লিগের এই মৌসুমের প্রথম লেগে ম্যানইউ ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে অল রেডদের কাছে হজম করেছে পাঁচ গোল। ফিরতি লেগে একটি গোল কম। ইংলিশ প্রিমিয়ার লিগের ইতিহাসে এই প্রথম এক মৌসুমে নির্দিষ্ট কোনো দলের বিপক্ষে ৯টি গোল হজম করল ম্যানইউ।

reds made history with another dominant win over man utd 1লিভারপুলের মাঠে বিধ্বস্ত রোনালদোবিহীন ম্যানইউ

দুর্দান্ত এই জয়ে ম্যানচেস্টার সিটিকে টপকে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে গেল লিভারপুল। ৩২ ম্যাচে ৭৬ পয়েন্ট অল রেডদের। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে দুই পয়েন্ট পিছিয়ে দুইয়ে নেমেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। তিনে থাকা চেলসির সংগ্রহ ৩০ ম্যাচে ৬২ পয়েন্ট। লিভারপুলের মাঠে বড় ব্যবধানে হেরে ৩৩ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে তালিকার ছয়ে নেমেছে ম্যানইউ। তাতে করে সেরা চারে থেকে লিগ মৌসুম শেষ করা রেড ডেভিলসরে জন্য কঠিন থেকে কঠিনতর হয়ে উঠল।