advertisement
আপনি পড়ছেন

মার্সেইয়ের বিপক্ষে সবশেষ ফরাসি লিগ ওয়ানের ম্যাচটা ভুলতে কিছুটা হলেও সময় লাগবে লিওনেল মেসির। সেদিন দুবার জালে বল পাঠিয়েও গোল বঞ্চিত থাকতে হয়েছে বার্সেলোনার সাবেক অধিনায়ককে। আসছে ম্যাচে তাকে ছাড়াই মাঠে নামতে যাচ্ছে প্যারিস সেন্ট জার্মেই, পিএসজি।

lionel messi psg 01মেসি

লিগ ওয়ানে আজ পিএসজির প্রতিপক্ষ অ্যাঞ্জার্স। রেমন্ড কোপা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়। গোড়ালির পেছনের জয়েন্টে চোটের কারণে আসন্ন ম্যাচটাতে মেসিকে ছাড়াই মাঠে নামবে মাওরিসিও পচেত্তিনোর দল। এক বিবৃতিতে পিএসজি বিষয়টি নিশ্চিত করেছে।

আপাতত মেসিকে সারিয়ে তোলার চেষ্টা করছে পিএসজির মেডিকেল বিভাগ। ওই বিবৃতিতে পিএসজি জানিয়েছে, বাম অ্যাকিলিস টেন্ডনে ব্যথার চিকিৎসা নিচ্ছেন মেসি। আসন্ন ম্যাচে সে খেলতে পারবে না। ৪৮ ঘণ্টা পর তার অবস্থার পর্যবেক্ষণ করা হবে।

অ্যাঞ্জার্সের বিপক্ষে মেসি না খেললেও কোন ধরনের সমস্যায় পড়তে হচ্ছে না পিএসজিকে। ৩২ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে লিগ শিরোপা জয়ের খুব কাছে অবস্থান করছে প্যারিসের ক্লাবটি। আর মাত্র একটি ম্যাচ জিতলেই ফ্রান্সের শীর্ষ লিগের শিরোপা পুনরুদ্ধার করবে দলটি। পিএসজির থেকে ১৫ পয়েন্ট কম নিয়ে দুই নম্বরে আছে মার্সেই।