advertisement
আপনি পড়ছেন

উৎসবের অপেক্ষায় ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু আনন্দের মাহেন্দ্রক্ষণ রূপ নিল শোকে। সদ্যোজাত যমজ সন্তানের মধ্যে রোনালদোর ছেলে বাচ্চাটি মারা গেছে। বেঁচে আছে কন্যা সন্তান। কিন্তু পুত্র সন্তান হারানোর শোকে কাতর পর্তুগিজ যুবরাজ। চলে যান মাঠের বাইরে। তাকে ছাড়াই ইংলিশ প্রিমিয়ার লিগে বিগ ম্যাচে লিভারপুলের মাঠে ৪-০ গোলে বিধ্বস্ত হয় ম্যানচেস্টার ইউনাইটেড।

ronaldo and pogba manuআর্সেনালের বিপক্ষে মাঠে নামবেন রোনালদো

ওই ম্যাচে না থেকেও ছিলেন রোনালদো। দুই ক্লাবের ভক্তরা তার পাশে এসে দাঁড়ান নানা রঙের প্ল্যাকার্ড, ব্যানার ও ফেস্টুন হাতে। প্রতিপক্ষ ও নিজ ক্লাবের ভক্তদের এমন শ্রদ্ধা ও সহানুভূতিতে মুগ্ধ হয়েছেন রোনালদো। কয়েক দিন মাঠের বাইরে থাকার পর অবশেষে ফিরছেন পর্তুগিজ যুবরাজ। আজ শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে আর্সেনালের বিপক্ষে মাঠে নামবেন তিনি।

শুক্রবার রোনালদোর ভক্তদের ফেরার সুখবরটি দিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের ভারপ্রাপ্ত কোচ রালফ রাংনিক। একই সঙ্গে ক্লাবের ভক্তদের একটা দুঃসংবাদও দিলেন জার্মান কোচ। চোট নিয়ে এই মৌসুম থেকে ছিটকে গেছেন মিডফিল্ডার পল পগবা। অন্তত চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে ফরাসি তারকাকে। মৌসুমের এই সময়ে পগবাকে হারানোটা বড় ধাক্কা হয়েই এলো রেড ডেভিলসদের জন্য।

ronaldo and pogba manu 1রোনালদো এবং পগবা

পগবার চোট নিয়ে শুক্রবার রাতে ম্যানইউ কোচ রাংনিক বলেছেন, 'মৌসুমের শেষ দিকে তার খেলার সম্ভাবনা খুব ক্ষীণ। চিকিৎসক আমাকে বলেছেন তার পুরোপুরি সেরে উঠতে অন্তত চার সপ্তাহ সময় লাগবে।’

ম্যানইউর এই মৌসুমের শেষ ম্যাচটা আগামী ২২ মে। যেখানে ক্রিস্টাল প্যালেসের মুখোমুখি হবে তারা। আপাতত লিগ টেবিলের ছয়ে আছেন রোনালদো-পগবারা। সেরা চারে থেকে লিগ শেষ করাই ম্যানইউর এখন বড় চ্যালেঞ্জ।