advertisement
আপনি পড়ছেন

অরেলিয়েন চৌমেনির সাথে চুক্তির জন্য দীর্ঘ অপেক্ষা করতেও রাজি আছে রিয়াল মাদ্রিদ। গ্যালাকটিকোদের এই অপেক্ষার সুযোগ কাজে লাগাতে চায় প্যারিস সেন্ট জার্মেই, পিএসজি। স্প্যানিশ ক্লাবটিকে পেছনে ফেলে তরুণ খেলোয়াড়কে দলে ভেড়াতে মুখিয়ে আছে ফরাসি জায়ান্টরা। এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে মার্কা।

aurelian tchouaméni 2অরেলিয়েন চৌমেনি

বর্তমানে মোনাকোতে খেলছেন চৌমেনি। ফরাসি লিগ ওয়ানের ক্লাবটির সাথে এই মিডফিল্ডারের চুক্তি শেষ হবে ২০২৪ সালের জুনে। তার আগে ২০২৩ সালের দলবদলে তাকে ভেড়ানোর পরিকল্পনা করেছে স্প্যানিশ লা লিগার চলমান মৌসুমের শিরোপাধারী দল রিয়াল মাদ্রিদ।

রিয়াল মাদ্রিদ এবং পিএসজি ছাড়াও চৌমেনিকে নিজেদের স্কোয়াডে দেখতে আগ্রহী ইংলিশ প্রিমিয়ার লিগের বেশ কয়েকটি ক্লাব। মার্কার দাবি, ২২ বছর বয়সী ফুটবলারের জন্য লস ব্লাঙ্কোসরা দেরি করলেও সে ভুল করবে না পিএসজি। ট্রান্সফার ফি দিয়েই স্বদেশী ক্লাব থেকে এই মিডফিল্ডারকে উড়িয়ে আনবে তারা।

লিগ ওয়ান থেকে রিয়াল মাদ্রিদের খেলোয়াড় কেনার অভ্যাস পুরনো। গত বছরের আগস্টে রেনেস থেকে এদোয়ার্দো কামাভিঙ্গাকে দলে টেনেছে গ্যালাকটিকোরা। এছাড়া মাদ্রিদের প্রতিনিধিদের স্কোয়াডে আছে কাসেমিরো, টনি ক্রুস, লুকা মাদ্রিচদের মতো আরও বেশ কয়েকজন মিডফিল্ডার। এজন্যই চৌমেনিকে নিয়ে কোনো তাড়াহুড়ো করার পক্ষে নয় কার্লো আনচেলত্তির শিবির।