advertisement
আপনি পড়ছেন

সম্প্রতি কিলিয়ান এমবাপ্পে জানিয়েছেন, নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত প্রায় চূড়ান্ত করে ফেলেছেন তিনি। খুব দ্রুত সেটা ঘোষণা করবেন। পিএসজি তারকার আগেই দারুণ এক তথ্য দিল মার্কা। স্প্যানিশ সংবাদ মাধ্যমটির দাবি, আসন্ন মৌসুমে রিয়াল মাদ্রিদের জার্সিতেই দেখা যাবে ফ্রেঞ্চ ফরোয়ার্ডকে।

kylian mbappe psg real
এমবাপ্পে

আগামী মৌসুমের জন্য নিজের সিদ্ধান্ত চূড়ান্ত করেছেন, এমবাপ্পের এমন কথার পর থেকেই তাকে কোথায় দেখা যাবে, সেটা নিয়ে সমর্থকদের মধ্যে কৌতুহলের সৃষ্টি হয়। মার্কার দাবি, রিয়াল মাদ্রিদের সাথে ইতোমধ্যে মৌখিক চুক্তি করে ফেলেছেন ২৩ বছর বয়সী ফুটবলার। দুই পক্ষের মধ্যে চুক্তি হবে পাঁচ বছরের।

মার্কার প্রতিবেদন সত্য প্রমাণ করার জন্য যথেষ্ট নিয়ামক আছে। গত সপ্তাহে মাদ্রিদ গিয়েছিলেন এমবাপ্পে। তখনই নাকি রিয়াল মাদ্রিদের কর্মকর্তাদের সাথে আলোচনায় বসেছিলেন। সেই আলোচনাতেই চুক্তির খুঁটিনাটি বিষয়গুলো ঠিক করে নিয়েছেন। প্রতিবেদনে আরও বলা হয়েছে পিএসজির থেকে কম বেতনে গ্যালাকটিকোদের হয়ে খেলবেন এমবাপ্পে।

real madrid logo 2রিয়াল মাদ্রিদ

এমবাপ্পেকে স্কোয়াডে যোগ করতে গত মৌসুমের শুরুতে অনেক চেষ্টা করেছিলেন ফ্লোরেন্তিনো পেরেজ। কয়েকদফা পিএসজিকে আর্থিক প্রস্তাবও দেন রিয়াল মাদ্রিদ সভাপতি। প্রতিবারই তাকে ফিরিয়ে দিয়েছে প্যারিসের ক্লাবটি। সাবেক মোনাকো তারকার জন্য শেষ প্রস্তাবে ২০০ মিলিয়ন ইউরো দিতে রাজি ছিলেন পেরেজ।

পিএসজিতে চুক্তির শেষ মৌসুম অতিবাহিত করায় গত জানুয়ারি থেকেই অন্য ক্লাবের সাথে আলোচনার জন্য মুক্ত হয়েছেন এমবাপ্পে। লিগ ওয়ান জায়ান্টদের নতুন চুক্তির প্রস্তাব এড়িয়ে গেছেন বারবার। এটাই এই ফরাসি তারকার দরবদলে বাড়তি উত্তেজনা তৈরি করেছিল। 

এমবাপ্পেকে নিয়ে নিরাপদ অবস্থানে ছিল রিয়াল মাদ্রিদ। পিএসজি ফরোয়ার্ডের সাথে সম্পর্ক ভালো হওয়ার পরও সেটা গোপন রেখেছে স্প্যানিশ ক্লাবটি। একবার হতাশ হয়েও পিছু হঁটেনি। এবার ট্রান্সফার ফি ছাড়াই ফ্রান্স জাতীয় দলের অন্যতম ভরসাকে পেতে যাচ্ছে দলটি।