advertisement
আপনি পড়ছেন

রিয়াল মাদ্রিদকে কথা দিয়ে হতাশ করেছেন কিলিয়ান এমাবাপ্পে। এ জন্য কয়েকদিন ধরেই সমর্থক থেকে শুরু করে সাবেক এবং বর্তমান ফুটবলারদের কটু কথা শুনতে হচ্ছে এই ফরোয়ার্ডকে। এবার সে কাতারে যোগ দিলেন লুকা মডরিচ। সুযোগ পেয়ে এমবাপ্পেকে খোঁচা দিতে ভুল করলেন না ক্রোয়েট তারকা। সেই সাথে প্রতিশ্রুতি দিলেন, ক্লাবের সাথে কথার বরখেলাপ করবেন না তিনি।

mbappe and modricএমবাপ্পে এবং মডরিচ

গত সপ্তাহের শেষদিকে ইউরোপের সংবাদমাধ্যমগুলোর জোর দাবি ছিল, রিয়াল মাদ্রিদের সাথে এমবাপ্পে চুক্তি চূড়ান্ত পর্যায়ে অবস্থান করছে। দুর্দান্ত একজন ফরোয়ার্ডের আগমনের খবর পেয়ে স্বাভাবিভাবেই সাজসাজ রব উঠেছিল গ্যালাকটিকো শিবিরে। অনাগত সতীর্থকে বরণ নেওয়ার প্রস্তুতিও নিচ্ছিলেন।

কিন্তু রিয়াল মাদ্রিদের সব খুশিতে পানি ঢেলে দেন এমবাপ্পে। সম্প্রতি ফরাসি তারকা জানান, প্যারিস সেন্ট জার্মেই, পিএসজিতেই থেকে যাবেন তিনি। ইতোমধ্যে প্যারিসের ক্লাবটির সাথে নতুন করে তিন বছরের চুক্তিতে সই করেছেন।

kylian mbappe psg 10পিএসজির সাথে নতুন চুক্তি করেছেন এমবাপ্পে

এমবাপ্পেকে না পাওয়ার হতাশা নিয়ে আসন্ন দলবদলকে সামনে রেখে নিজেদের পরিকল্পনা সাজাচ্ছে রিয়াল মাদ্রিদ। পরিকল্পনায় থাকা বাকি খেলোয়াড়দের নিয়েই চিন্তা স্প্যানিশ জায়ান্টদের। এরমধ্যে আছেন মডরিচ। আগামী ৩০ জুন ক্লাবের সাথে চুক্তি শেষ হবে এই মিডফিল্ডারের। তবে আপাতত অন্য কোথাও যাওয়ার ইচ্ছা নেই মডরিচের।

চ্যাম্পিয়নস লিগের ফাইনালের পর রিয়াল মাদ্রিদের সাথে একবছরের নতুন চুক্তি করার কথা আছে মডরিচের। সেই লক্ষ্যে অটুট থেকে ক্লাবের প্রতি আস্থা রাখছেন সাবেক টটেনহাম হটস্পার তারকা। কোপকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি এখনও রিয়াল মাদ্রিদের সাথে চুক্তির মেয়াদ বাড়াইনি। তবে এমবাপ্পের মতো করব না (হাসি)। আশা করি ক্লাবও আমার সাথে এটা করবে না।’