advertisement
আপনি পড়ছেন

২০২১-২২ মৌসুমটা ভালো যায়নি চেলসির। তার ওপর চলমান গ্রীষ্মে আক্রমণভাগের বেশ কয়েকজনকে হারাতে যাচ্ছে ক্লাবটি। পরিস্থিতি সাথে পাল্লা দিয়ে ঘুরে দাঁড়ানোর জন্য দারুণ কিছু পারফর্মার দলভুক্ত করতে মরিয়া হয়ে আছে প্রিমিয়ার লিগের জায়ান্টরা। সেই তালিকার ওপরের দিকেই আছেন রহিম স্টার্লিং। দাবি করেছে ফুটবলভিত্তিক সংবাদমাধ্যম গোল ডটকম।

rahim sterling 2রহিম স্টার্লিং

গত মৌসুমে ইন্টার মিলান থেকে চেলসিতে যোগ দেন রোমেলু লুকাকু। কিন্তু ইংল্যান্ডে প্রত্যাবর্তনের পর মন ভালো নেই বেলজিয়ান তারকার। তাই ফের ইতালিয়ান সিরি’এর ক্লাবটিতে চলে যেতে চান তিনি। বিভিন্ন সংবাদমাধ্যমের খবর, সরাসরি চুক্তির অর্থ না থাকায় শেষ পর্যন্ত ধারে সাবেক খেলোয়াড়কে ফিরিয়ে নিয়ে যাচ্ছে ইন্টার মিলান।

শোনা যাচ্ছে, লুকাকুকে নিয়ে ইতোমধ্যে চেলসি এবং ইন্টার মিলানের মধ্যে আলোচনাও পাকাপাকি হয়েছে। শুধু লুকাকুই নয়, আক্রমণভাগের আরো দুই তারকা হাকিম জিয়াশ এবং ক্রিশ্চিয়ান পুলিসিচকে ধরে রাখা নিয়েও সংশয়ে পড়ে গেছে স্ট্যাম্পফোর্ড ব্রিজের দলটি। এসব কারণেই গুরুত্বপূর্ণ পজিশনটিতে কাউকে দরকার নীল জার্সিধারীদের।

chelsea logo 2চেলসি

এক প্রতিবেদনে গোল ডটকম জানিয়েছে, স্টার্লিংয়ের জন্য ম্যানচেস্টার সিটির সাথেে আলোচনা বসেছিল চেলসি। তবে উত্তর লন্ডনের দলটি ইংলিশ তারকার জন্য সিটিজেনদের আনুষ্ঠানিক প্রস্তাব দিয়েছে কিনা সে বিষয়ে কোনো তথ্য দেয়নি প্রচারমাধ্যমটি। উল্লেখ্য, ম্যানসিটির সাথে আরও একবছর চুক্তি আছে স্টার্লিংয়ের।

চেলসির জন্য একটা বাজে খবরও দিয়েছে গোল ডটকম। প্রতিবেদনে দাবি করা হয়েছে, সিটিজেন শিবিরে আরো কিছুদিন খেলতে চান ২৭ বছর বয়সী স্টার্লিং। গত মৌসুমে ম্যানসিটির ফরোয়ার্ডদের মধ্যে সবচেয়ে বেশি সময় মাঠে ছিলেন তিনি। তবে আর্লিং হল্যান্ড যোগ দেওয়ায় স্টার্লিংয়ের চাহিদা কিছুটা হলেও কমে যাবে বলে ধারণা করা হচ্ছে।