advertisement
আপনি পড়ছেন

ইউরোপ এবং এর আশপাশের অঞ্চলের বেশিরভাগ পর্যটকরা ছুটি কাটানোর জন্য স্পেনের ইবিজাকে প্রাধান্য দিয়ে থাকেন। মার্কো ভেরাত্তিও এর ব্যতিক্রম নন। কিন্তু এবারের গ্রীষ্মের অবকাশ যাপনকে সারাজীবন কালো অধ্যায় হিসেবে মনে রাখবেন প্যারিস সেন্ট জার্মেই, পিএসজির এই মিডফিল্ডার। 

verratti and messiমেসি ও ভেরাত্তি

কিছুদিন আগে শেষ হয়েছে ইউরোপিয়ান ক্লাব ফুটবলের ২০২১-২২ মৌসুম। অবসর সময়টা নিজেদের মতো করে কাটাচ্ছেন খেলোয়াড়রা। এর অংশ হিসেবে ভেরাত্তি বেছে নেন স্পেনের বিখ্যাত সমুদ্র সৈকত ইবিজাকে।

ইবিজায় বাড়ি আছে ব্রাজিলের বিশ্বকাপ জয়ী ফুটবলার এবং লা লিগার দল রিয়াল ভায়াদোলিদের সভাপতি রোনালদো নাজারিওর। সে বাড়িতেই উঠেছিলেন লিওনেল মেসির সতীর্থ ভেরাত্তি। স্প্যানিশ প্রচারমাধ্যম মার্কার দাবি, ইতালিয়ান তারকার রুমে স্থানীয় সময় সোমবার সকালে ডাকাত দল প্রবেশ করে।

প্রতিবেদনে মার্কা জানিয়েছে, সে সময় রুমে ছিলেন না ভেরাত্তি। তাই দরজা খুলতে কোনো সমস্যা হয়নি ডাকাত দলের। ডাকাতির ফলে কী পরিমাণ ক্ষতি হয়েছে সে বিষয়ে কিছুই জানাননি পিএসজির হয়ে সবশেষ মৌসুমে মোট ২৯ ম্যাচ খেলা ফুটবলার। ধারণা করা হচ্ছে, তিন কোটি টাকার সমপরিমাণ অর্থ এবং স্বর্ণালঙ্কার নিয়ে গেছেন ডাকাতরা।